২২ হাজার পিস ইয়াবাসহ আলোচিত হাজী সাইফুলের বড় ভাই আটক

COX.jpg

ডেস্ক নিউজ:

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী টেকনাফের হাজী সাইফুল করিমের বড় ভাই রেজাউল করিম মুন্নুকে বিপুল পরিমাণ ইয়াবাসহ চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে মুন্নাসহ সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করে। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসিন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সাইফুল করিমের ভাই রেজাউল করিম মুন্না ও তার সিন্ডিকেটের ২ সদস্যকে ২২ হাজার পিস ইয়াবাসহ মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে আটক হয়েছে। রেজাউল করিম মুন্না টেকনাফের শিলবনিয়া পাড়ার হানিফ ডাক্তারের বড় ছেলে।

আটককৃত তার অন্য সজযোগীরা হলেন— শাহ্‌ আলম পিতা মৃত জাকের মিস্ত্রি, শিলবনিয়া পাড়া টেকনাফ, শফিক পিতা মৃত ফকির আহম্মদ, কুলাল পাড়া টেকনাফ।

অভিযোগ রয়েছে, মিয়ানমার থেকে বাংলদেশে ইয়াবা পাচারের মূলে রয়েছে টেকনাফের শিলবনিয়া পাড়ার ডাক্তার হানিফের পরিবার। অথচ প্রভাবশালীদের ম্যানেজ করে গত এক দশক ধরে মরণ নেশা ইয়াবা সরবরাহ করে ধরাছোঁয়ার বাইরে ছিলো এই পরিবারটি। এই প্রথম এই পরিবারের কোনো সদস্যকে আটক করা হলো।

আপনার মন্তব্য লিখুন