১৮ ও ১৯ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফের মাহফিল

48361321_2231012900255894_3513669464472158208_n-6.jpg

বিশেষ সংবাদদাতা:
বায়তুশ শরফের পীর আল্লামা কুতুব উদ্দীন বলেছেন, শুকরিয়া আদায় করলে আল্লাহ নেয়ামত বাড়িয়ে দেন। তাই আল্লহ যাকে যে নেয়ামত দিয়েছেন তার শুকরিয়া আদায় করা দরকার।
তিনি রবিবার (১৬ ডিসেম্বর) কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে দু’দিন ব্যাপী মাহফিলে ইছালে উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে একতা বলেন।
আগামী ১৮ ও ১৯ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সে অনুষ্ঠিতব্য মাহফিলে ইছালে ছওয়াব উপলক্ষে সভায় মিলিত হন দেশের এই খ্যাতনামা আলেমে দ্বীন।
বড়পীর হযরত আব্দুল কাদের জিলানী রহ এর স্মরণে প্রতিবছরের মত এবছরও কক্সবাজার বায়তুশ শরফ মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।
আনজুমান ইত্তেহাদ বাংলাদেশ এর প্রধান পৃষ্টপোষক পীর সাহেব বায়তুশ শরফ বাহারুল উলুম শাহ সুফী আল্লামা কতুব উদ্দীন মাহফিল উপলক্ষ্যে রবিবার দুপুরে কক্সবাজার এসে পৌঁছান।
মিলিত হন সুধীজনের সাথে প্রস্তুতি সভায়।
এতে আল্লামা কুতুব উদ্দীন বলেন, শুকরিয়া হচ্ছে আল্লাহর প্রতি কৃতজ্ঞতার বড় নিদর্শন। আল্লাহর নেয়ামতের শুকরিয়া আদায় করা হলে আল্লাহ তার নেয়ামত আরো বাড়িয়ে দেন। আর অকৃতজ্ঞ হলে তার ব্যাপারে আল্লাহ তায়ালা সতর্ক বাণী উচ্চারণ করেন।
আল্লামা কুতুব উদ্দীন প্রতি বছরের ন্যায় এবছরও দ্বীনদার ঈমানদার মুসলমানদের এই দ্বীনি মাহফিল আয়োজনের সুযোগ পাওয়ায় মহান আল্লহ পাকের শুকরিয়া আদায় করেন।
তিনি সবাইকে এই মাহফিলে সার্বিক সহযোগিতা করার ও উপস্থিত হওয়ার আহবান জানান।
এসময় আরো বক্তব্য রাখেন বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক আলহাজ্ব এম এম সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা এস এম কামাল উদ্দীন ও মাওলানা ওমর ফারুক প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন