হ্নীলায় ধানের শীষের নির্বাচনী অফিস ভাংচুর : শাহজাহান চৌধুরীর ঘটনাস্থল পরিদর্শন

-13.jpg

বার্তা পরিবেশক :
হ্নীলায় যুবলীগ নেতাদের নেতৃত্বে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন প্রার্থী শাহজাহান চৌধুরী।
২২ ডিসেম্বর শনিবার দুপুরে উখিয়া-টেকনাফ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব শাহজাহান চৌধুরী ভাংচুরকৃত নির্বাচনী অফিস পরিদর্শন করেছেন। এসময় তিনি জানান গত বৃহস্পতিবার রাতে হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের ৪নং সাংগঠনিক ওয়ার্ড শাখার গাজী পাড়ায় ধানের শীষ প্রতীকের নির্বাচনী অফিসটি ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা গিয়াস উদ্দিন ও নাসির উদ্দিনের নেতৃত্বে ১০/১৫ জনের একটি দূবৃর্ত্ত চক্র ভেঙ্গে তছনছ করে দেন। ধানের শীর্ষ প্রতীকের ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলে। উপজেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক শাহ আলম এই ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করে দোষীদের শাস্তি দাবী করেন। টেকনাফ উপজেলা বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এডভোকেট হাসান ছিদ্দিকী এই ধরনের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নির্বাচনী অফিস ভাংচুরে সম্পৃক্তদের আইনের আওতায় আনার দাবী জানিয়ে আইন-শৃংখলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।
ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব শাহজাহান চৌধুরী ক্ষোভের সুরে বলেন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের এই ধরনের কর্মকান্ডে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই। ব্যালট বিপ্লবের মাধ্যমে তিনি এসবের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।
এই ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা গিয়াস উদ্দিন জানান, তাদের সাথে দীর্ঘদিনের বিরোধের কারণে আমাদের জড়ানো হচ্ছে। এই ব্যাপারে আমরা কিছুই জানিনা।

আপনার মন্তব্য লিখুন