হার দিয়ে বিপিএল শুরু মাশরাফীর

bpl-e1546687018933.jpg

হার দিয়ে বিপিএল শুরু মাশরাফীর
অঘটন দিয়েই শুরু হয়েছে ষষ্ঠ আসর। প্রথম ম্যাচেই চিটাগাং ভাইকিংস ৩ উইকেটে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে। রবি ফ্রাইলিংকের বোলিং তোপে মাত্র ৯৮ রানেই গুটিয়ে যায় মাশরাফী বাহিনী।

টস হেরে ব্যাটিয়ে নেমে শুরুতেই দক্ষিণ আফ্রিকান পেসার রবি ফ্রাইলিংকে বিপাকে পড়ে রংপুর। ১৪ রানের মধ্যে ৪ উইকেট হারায় রাইডার্সরা। ফ্রাইলিংক শুন্য রানে ফেরান অ্যালেক্স হেলস ও মোহাম্মদ মিথুনকে আর মেহেদী মারুফ পরাস্ত হয় ১ রানে। অন্যপ্রান্তে আবু জায়েদ তুলে নেন ৭ রান করা রাইলি রুশোকে। এরপর স্পিনার নাঈম হাসান বেনি হাওয়েল ও ফরহাদ রেজাকে আর পেসার খালেদ আহমেদ মাশরাফীকে ২ রানে সাজঘরে পাঠালে ৩৫ রানে ৭ উইকেটে দল বর্তমান চ্যাম্পিয়নরা। রবি বোপারার ৪৪ আর সোহাগ গাজীর ২১ রানে ৯৮ এ থামে মাশরাফী বাহিনী।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ রানেই ডেলেপোর্ট ও আশরাফুলকে হারায় ভাইকিংস। মোহাম্মদ শাহজাদ ২৭ রান করে হাওয়েলের শিকার হলে ৫১ রানে তৃতীয় উইকেট হারায় চিটাগাং। এরপর মুশফিকুর রহিমের ২৫, নাঈম হাসানের ১০ আর ফ্রাইলিংকের ১২ রানের ইনিংসে ৫ বল আগে টার্গেট ছোয় ভাইকিংসরা। এই ম্যাচ দিয়েই ৫ বছর পর বিপিএলে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল।

আরেক ম্যাচে সাবেক চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে লড়বে রাজশাহী কিংস। মিরপুরে এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা পাঁচটা ২০ মিনিটে।

আপনার মন্তব্য লিখুন