স্বপ্নের মহেশখালী বাস্তবায়নে আবারো নৌকায় ভোট দিন- ড. আনসারুল করিম

ffff.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
নবম জাতীয় সংসদের নৌকার প্রার্থী এবং একাদশ সংসদের নৌকা প্রত্যাশী আন্তর্জাতিক পরিবেশ বিজ্ঞানী আলহাজ্ব প্রফেসর ড.আনসারুল করিম বলেছেন, বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান প্রেক্ষাপটে একজন শতভাগ সফল ও দক্ষ প্রধামন্ত্রী। তিনি তার মেধা, প্রজ্ঞা ও দৃঢ়তা দিয়ে বাংলাদেশকে উন্নয়ন আর সমৃদ্ধির পথে অনেক দূর এগিয়ে নিয়ে এসেছেন। দেশ বিরোধী সহিংসতাকারীদের অত্যন্ত কঠোর ভাবে দমন করে দেশের স্থিতিশলীতা রক্ষা করেছেন। তাঁর এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকলেও বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে আর খুব বেশি দিন সময় নেই। উন্নয়নের এই অগ্রযাত্রা বাস্তবায় অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। না হয় আবার বিপথে ধাবিত হবে।

বুধবার (৩ অক্টোবর) মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকা গণসংযোগকালে তিনি একথা বলেন। তিনি ছোটমহেশখালীর সিপাহির পাড়া, ফকিরাঘোনা ও রাস্তারমাতায় গণসংযোগ করেন।

ড আনসারুল করিম আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের মহেশখালীর বাস্তবায়নের কর্মযজ্ঞ চলছে। এসব উন্নয়নের মাধ্যমে তিনি মহেশখালীকে সিঙ্গাপুরের মতো একটি শহর গড়তে চান। এই লক্ষ্যে নিয়ে নিরলসভাবে তিনি কাজ করে যাচ্ছেন। মনে রাখতে হবে শেখ হাসিনার মহেশখালীর মানুষের জন্য অগ্রাধিকার দিয়ে কাজ করছেন। এর প্রতিদান দেয়ার জন্য আবারো নৌকায় ভোট দিতে হবে।

গণসংযোগকালের তাঁর সাথে ছিলেন, কুতুবজুম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম, বড় মহেশখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজ, ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এরফান, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল আমীন, মহেশখালী পৌর আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড সভাপতি সোহাগ কামাল, সাধারণ সম্পাদক ফিরোজ আলম, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল আলম, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাকের আলম, ৯নং ওয়ার্ড সভাপতি জামাল মাস্টার, আওয়ামীলীগ নেতা মো. ইকবাল, ফিরোজ আলম, মাহাবুল আলম, মুজিবসেনা ঐক্যলীগের উপজেলা সভাপতি ডা.মাহাবু, পৌর মৎস্যজীবী লীগের সভাপতি সাহাব উদ্দিন, মো. মিজান,জেলা ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক ও পৌর ছাত্রলীগের আহবায়ক মিফতাহুল করিম বাবু,পৌর যুবলীগ নেতা শাহীন আরাফাত মহিউদ্দিন সিকদার, আরমান সিকদার, পৌর ছাত্রলীগ নেতা সুজন সিকদার সেকাপ উদ্দিন মাসুম ৮ ওয়ার্ড সাধারণ সম্পাদক সাগর খান।

এসময় তিনি সদ্য আওয়ামী লীগের এক সময়ের নির্যাতিত ও প্রবীণ নেতা মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ত্যাগী ও নির্যাতিত প্রয়াত আওয়ামীলীগ নেতা প্রয়াত কাদের হুছাইন ও আমীর হুছাইন হেলালীর পরিবারের খোঁ-খবর নিতে তাদের বাড়ীতে যান। এসময় তাদেরকে অনুদান দেন।

আপনার মন্তব্য লিখুন