সব বাধা উপেক্ষা করে শেষ দিন পর্যন্ত নির্বাচন করে যাব- হাসিনা আহমদ

Presentation1-58.jpg
বার্তা পরিবেশক:

কক্সবাজার জেলার বৃহত্তর উপজেলা চকরিয়া ও উপকূলীয় উপজেলা পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কক্সবাজার-০১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য প্রার্থী ও এই আসনের সাবেক সাংসদ এডভোকেট হাসিনা আহমদ।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় তাঁর পেকুয়াস্থ বাসভবনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এই মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে এডভোকেট হাসিনা আহমদ বলেন, ত্রাস সৃষ্টি করে হামলা চালিয়ে মিথ্যা মামলা আর নেতা-কর্মীদের হয়রানি করে নির্বাচন থেকে বিরত রাখার জন্য তার নির্বাচনী প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী চেষ্ঠা করছেন। তিনি ও তাঁর লোকজন গণসংযোগে প্রতিনিয়ত হামলা করছে, নেতা-কর্মীদের মারধর করে প্রচারণা থেকে বিরত রাখার চেষ্ঠা করছে।

শেষ দিন পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়ে তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের দায়িত্বশীল সহযোগিতা কামনা করেন।

হাসিনা আহমদ দীর্ঘদিন গুম হওয়ার পর সাংবাদিকদের বিরামহীন লিখনীর মাধ্যমে তার স্বামী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমদকে ফিরে পেতে সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানান।

তিনি আরও বলেন, চকরিয়া-পেকুয়ায় নৌকার প্রার্থী ও তার সমর্থকরা আমার নির্বাচনী কর্মী ও বিএনপি নেতা-কর্মীদের ওপর বেপরোয়া গুলিবর্ষণ ও হামলা করছে। তিনি এই চিত্র গণমাধ্যমে তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

সাংবাদিকদের ওই মতবিনিময় সভায় চকরিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন জাকের উল্লাহ চকোরী, এম.আর মাহমুদ, এ.এম.ওমর আলী, জহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, ইকবাল ফারুক, এসএম হানিফ, জিয়াউদ্দিন ফারুক, মনজুর, মনসুর, মুহাম্মদ উল্লাহ, সাইফুল ইসলাম খোকন ও এইচ আরমান চৌধুরী,  পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এম. দিদারুল করিম, গিয়াসুদ্দিন, এমকে নাজিম উদ্দিন, মো.ফারুখ, রেজাউল করিম, ইমরান হোছাইন, সাইফুল ইসলাম বাবুল, জালাল উদ্দিন, রিয়াজ উদ্দিন, জসিম উদ্দিন, সাজ্জাদুল ইসলাম ও হিজবুল্লাহ।

আপনার মন্তব্য লিখুন