সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী রাসেলের বিশাল শো-ডাউন

received_548860645593230.jpeg

জাহাঙ্গীর শামস:
জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রভাবশালী নেতা ও তরুণ সমাজ সেবক কাজী রাসেল আহম্মেদ নোবেলকে আসন্ন উপজেলা নির্বাচনে কক্সবাজার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ জনগন। সাধারণ মানুষের এ দাবী দিন দিন জোরালো হচ্ছে। আর এই দাবীতে বুধবার শহরে বিশাল মিছিল করেছে কাজী রাসেলের সমর্থকেরা।
বুধবার (১৬ জানুয়ারী) বিকেলে কাজী রাসেলকে সদর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান চেয়ে হাজার হাজার সাধারণ মানুষ শহরজুড়ে বিশাল মিছিল করেছে। মিছিলটি কলাতলীর লাইটহাউজ এলাকা থেকে বের হয়ে শহরের হাসপাতাল সড়ক, প্রধান সড়কসহ বিভিন্ন সড়ক পদক্ষিণ করে শহীদ দৌলত ময়দানে এসে শেষ হয়। মিছিলে ভাইস চেয়ারম্যানের দাবী সম্বলিত বিভিন্ন ব্যানার-ফেস্টুন দেখা যায়।
জানা গেছে, জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রভাবশালী নেতা ও তরুণ ব্যবসায়ী নেতা কাজী রাসেল আহম্মেদ নোবেল অত্যন্ত জনপ্রিয়। সাধারণ মানুষের যেকোন বিপদে ছুটে যান বলে প্রত্যেক শ্রেণী পেশার মানুষের ভালবাসার পাত্র। জনসেবায় ছুটে চলা তরুণ এই নেতাকে আগামী সদর উপজেল পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য আহ্বান জানাচ্ছে সাধারণ মানুষ। সাধারণ মানুষের দাবী, ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলে বিপুল ভোটে জয়ী হবেন কাজী রাসেল আহম্মদ নোবেল।
কাজী রাসেল আহম্মেদ নোবেলের বাবা হলেন জেলা আওয়ামী লীগের প্রয়াত শ্রম বিষয়ক সম্পাদক কাজী তোফায়েল আহম্মেদ। এছাড়াও তাঁর এক বড় ভাই কাজী মোস্তাক আহমেদ শামীম জেলা আওয়ামী লীগের বর্তমান শ্রম বিষয়ক সম্পাদক। আরেক ভাই কাজী মোরশেদ আহমেদ বাবু পৌরসভার ১২ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।
ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার দাবীতে মিছিলে অংশ নেয়া বাসটার্মিনাল এলাকার ব্যবসায়ী মিজানুর রহমান জানান, কাজী রাসেল অত্যন্ত জনপ্রিয় এবং জনবান্ধব একজন মানুষ। তার মত একজন জনপ্রতিনিধি পাওয়া নিসন্দেহে সৌভাগ্যের। তাই আমরা তাকে এবারের নির্বাচনে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
কলাতলী এলাকার আব্দুল গফুর বলেন, ‘কাজী রাসেল সাধারণ মানুষের যেকোন বিপদে সাড়া দিতে এক মিনিটও দেরি করেন না। সবাইকে সহযোগিতা করেন। তাকে আমরা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।’
ছাত্রলীগ নেতা নাফিস ইকবাল বলেন, ‘তরুণদের নির্ভরতার ঠিকানা হলেন কাজী রাসেল আহম্মদ নোবেল ভাই। সমাজ পরিবর্তনের জন্য তার মত জনপ্রতিনিধি প্রয়োজন। আগামী নির্বাচনে তাকে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের সমর্থন দেয়ার দাবী জানাচ্ছি।’
এবিষয়ে জানতে চাইলে কাজী রাসেল আহম্মেদ নোবেল বলেন, জনগণ আমাকে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। এই দাবীতে বুধবার মিছিলও করেছে। জনগণের দোয়া ও সমর্থন পেলে ইনশাআল্লাহ প্রতিদ্বন্দ্বিতা করবো।’

আপনার মন্তব্য লিখুন