সংলাপের নামে তামাশা চলছে: মান্না

204272_1.jpg

ডেস্ক নিউজ

ঢাকা: সংলাপের নামে তামাশা চলছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক এবং জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা মাহমুদুর রহমান মান্না।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘নির্বাচন ভাবনা ও জন প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আগের সংলাপে কিছুই পাইনি মন্তব্য করে আবারো সংলাপের আহ্বান জানিয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার এখন তাদের সঙ্গীদের সঙ্গে সংলাপ করছে।

বিএনপি-জেএসডি-গণফোরাম-নাগরিক ঐক্য মিলে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আত্মপ্রকাশ করে নতুন রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্ট।

সংসদ ভেঙে, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে একাদশ সংসদ নির্বাচনের দাবি তোলা জাতীয় ঐক্যফ্রন্ট রবিবার (২৮ অক্টোবর) সংলাপের আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি পাঠান।

পরদিন সোমবার সংলাপে রাজি হওয়ার কথা জানিয়ে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার (৩০ অক্টোবর) সকালে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী গোলাপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণপত্র পৌঁছে দেন কামাল হোসেনকে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাড়ে তিন ঘণ্টার বেশি সময় সংলাপ করে জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি দল। এ সময় তারা সাত দফা দাবি তুলে ধরে।

আপনার মন্তব্য লিখুন