শ্রমিক নেতা এইচ এম নজরুলকে জেলা লিবেরাল এসোসিয়েশনের সংবর্ধনা

received_1031346887067256.jpeg

প্রেস বিজ্ঞপ্তি
সদ্য ঘোষিত বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও বাংলাদেশ অটো বাইক শ্রমিক কল্যান সোসাইটি‘র’ নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় লিবারেল এসোসিয়েশন কক্সবাজার এর পক্ষ থেকে সংবর্ধিত করা হয় । গত ২৩ জানুয়ারি নবনির্বাচিত সাধারণ সম্পাদক বিশিষ্ট শ্রমিক নেতা ও সাংবাদিক এইচ এম নজরুল ইসলামকে জেলা লিবারেল এসোসিয়েশনে নব নির্বাচিত আহবায়ক কমিটির শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধণা দেওয়া হয়। উক্ত শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনায় উপস্থিত ছিলেন জেলা লিবারেল এসোসিয়েশনের আহবায়ক ইরফান উল হাসান, যুগ্ম আহবায়ক এম তারেক হায়দার, সদস্য হাসান আহাম্মদ আজমগীর ও নোমান মির্জাদা।
সংবর্ধনার জবাবে এইচ.এম নজরুল ইসলাম বলেন, নেতা হওয়া সহজ কিন্তু গণমানুষের হৃদয়ে স্থান করে নেওয়া কঠিন। আমি কখনো নিজেকে নেতা হিসেবে মনে করিনা,যতদিন বেঁচে থাকব সকল শ্রেণী পেশার মানুষের পাশে থেকে তাদের অধিকার নিয়ে কিছু বলার চেষ্টা করব। একই সাথে জেলা লিবারেল এসোসিয়েশনের নেতাকর্মীদের বলেন সংগঠন করলে হবে না সংগঠনের পক্ষ থেকে কক্সবাজারবাসীকে কি দিতে পারবে সেই লক্ষে কাজ করতে হবে ।
এবং সম্প্রতি সময়ে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও গুলো থেকে স্থানীয়দের চাকরিচ্যুত করার বিষয়ে ও রোহিঙ্গাদের দ্রুত তাদের স্বদেশ প্রত্যাবর্তন করার দাবীতে জেলা লিবারেল এসোসিয়েশনের বলিষ্ঠ ভূমিকা রাখার আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন