শ্রদ্ধা ও ভালবাসায় বিদায় নিলেন রামুর আবুল হোসেন চেয়ারম্যান

Presentation1.jpg

বার্তা পরিবেশক :

শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য এবং হোটেল সী-হিল গেস্ট হাউজ ও হোটেল এমএস গেস্ট কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ি, সমাজ সেবক আলহাজ্ব আবুল হোসেন কোম্পানী। গতকাল ৩১ ডিসেম্বর আছরের নামাজের পর রামুর তেচ্ছিপুল কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে স্থানীয় পারিবারিক কবর স্থানে মরহুম আবুল হোসেন কোম্পানীর দাপন সম্পন্ন হয়।

৩১ ডিসেম্বর জানাযায় অংশ নিতে এবং শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হন সদর-রামু আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল, রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজুল আলম, এ্যাডভোকেট আবুল কালাম ছিদ্দিকী, আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েলসহ অসংখ্য রাজনৈতিক অঙ্গনের নেতাকর্মী।

জানাযা নামাজের পূর্বে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা চাকমারকুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল হোসেন কোম্পানী ছিলেন আমাদের রাজনৈতিক অঙ্গনের অভিভাবকের মত। তাহার দিক নির্দেশনায় অনেকদিন পথচলা শিখেছি। কিন্তু অল্প সময়ে মহান আল্লাহতালার ডাকে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তবে আমরা যারা তার আর্দশে অনেক কিছু শিখেছি এবং জেনেছি আমাদের কাছে তিনি চির অমর হয়ে থাকবেন।

এদিকে মরহুম আবুল হোসেন কোম্পানীর প্রথম পুত্র জাহাঙ্গীর হোসেন জানাযার পূর্বে সকলের উদ্দেশ্যে মরহুম পিতার জন্য দোয়া কামনা করেন। পাশাপাশি দীর্ঘজীবনে চলার পথে কিংবা ব্যক্তিগত বা ব্যবসায়িক কারনে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতাকে ক্ষমা করে দেয়ার আহবান জানান।

উল্লেখ্য , মরহুম আবুল হোসেন কোম্পানী দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিক ও হার্ট রোগে ভোগছিলেন। সর্বশেষ তিনি ৩০ ডিসেম্বর রাত ৮টা ১৫ মিনিটের সময় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি ৩ মেয়ে ২ ছেলে ও এক স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

আপনার মন্তব্য লিখুন