শুক্রবার থেকে জেলার সকল কোচিং সেন্টার বন্ধের নির্দেশ

unnamed.gif

আজ শুক্রবার থেকে জেলার সকল কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। প্রশ্ন ফাঁসরোধে এমন সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। কোন কোচিং সেন্টারের পাশাপাশি পরীক্ষা কেন্দ্রের অভ্যন্তরে ফটোকপি মেশিন বন্ধ রাখার নির্দেশও দেওয়া হয়েছে।

জেলা সদরের পাশাপাশি ৮ উপজেলা নির্বাহী কর্মকর্তাদেরও নির্দেশনা দেওয়া হয়েছে। যাতে আগামীকাল থেকে সকল কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয়।

বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০১৮ সালের অনুষ্ঠিতব্য এইচএসসি, আলিম, সমমানের পরীক্ষার প্রস্তুতি সভায় এ নির্দেশনা দেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন প্রিন্স, জেলা শিক্ষা অফিসার মো. সালেহ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দিন, কক্সবাজার সিটি কলেজের অধ্যক্ষ ক্যাথিং অং, উখিয়া বঙ্গমাতা মহিলা কলেজের উপাধ্যক্ষন মো. শাহ আলম, রামু কলেজের সহযোগী অধ্যাপক আবু তাহেরসহ জেলার সকল কলেজ ও সমমানের মাদ্রাসার অধ্যক্ষের প্রতিনিধি ও কেন্দ্র সচিবগণ।

উল্লেখ্য, জেলার সকল কেন্দ্র ও পরীক্ষার্থীর সংখ্যা কলেজের পক্ষ থেকে জেলা প্রশাসকের শিক্ষা ও কল্যাণ শাখায় অদ্যাবধি জমা না দেওয়ায় এর পরিসংখ্যান জানাতে পারেনি সংশ্লিষ্ট্য কর্তপক্ষ। জেলা প্রশাসক সুষ্ঠু, নকলমুক্ত সু-শৃঙ্খলভাবে পরীক্ষা গ্রহণের জন্য সকলের সহযোগীতা কামনা করে। আগামী ২ এপ্রিল থেকে দেশব্যাপী এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন