শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধন

FB_IMG_1537612727293.jpg

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

শহীদ এটিএম জাফর আলম মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের শুভযাত্রা শুরু হয়েছে। শহীদ জাফরের গর্বিত ছোট ভাই মন্ত্রীপরিষদ সচিব মোঃ শফিউল আলম প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ২২ সেপ্টেম্বর শনিবার রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের বলিপাড়ায় আনুষ্ঠানিকভাবে এই ভবনের শুভ উদ্বোধন করেন। জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ আবদুল মান্নান, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরজুল মোস্তফা, কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান

প্রমুখ। ১৫৩ একর জমির উপর এই বহুমুখী ও আধুনিক শিক্ষা কমপ্লেক্সটি স্থাপন করা হয়েছে বলে রামু ইউএনও অফিসের প্রধান সহকারী একেএম ছানাউল্লাহ্ জানিয়েছেন।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের শুরুতে তৎকালীন ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও মন্ত্রীপরিষদ সচিব মোঃ শফিউল আলমের বড় ভাই এটিএম জাফর আলম পাকিস্তানি হানাদার বাহিনীর হামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসে নির্মমভাবে শাহাদত বরন করেন। উক্ত শহীদ জাফরের নামেই আজকে উদ্বোধনকৃত মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের নামকরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন