শহরের আলোচিত এক কোটি ইয়াবা লুটের মামলার চার্জশীট থেকে ছাত্রলীগ নেতা ফয়সাল বাদ

120194338_117384726788356_4811669261878779579_n.jpg

বার্তা পরিবেশক :

কক্সবাজার শহরের আলোচিত এক কোটি ইয়াবা লুটের  মামলার চার্জশীট থেকে অব্যাহতি দেয়া হয়েছে জেলা ছাত্রলীগ নেতা মোঃ ফয়সালকে। ফয়সাল শহরের মধ্যম টেকপাড়া মসজিদ রোডের মৃত আব্দুল করিমের পুত্র। আলোচিত এই মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিলকালে পুলিশের পক্ষ থেকে তদন্ত শেষে ছাত্রলীগ নেতা ফয়সালকে চার্জশীট থেকে বাদ দেয়া হয়। মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার চার্জশীট থেকে অব্যাহতি পেয়ে মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া জ্ঞাপন করেছেন মোঃ ফয়সাল।

প্রাপ্ত তথ্যে জানা যায়-চলতি বছরের ৮ ফেব্রুয়ারী শহরের মাঝিরঘাট এলাকার আবু ছৈয়দ কোম্পানীর জেটিতে ইয়াবার একটি চালান লুটের ঘটনা ঘটে। এঘটনায় ২৫ ফেব্রুয়ারী ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-(৮৭/২০২০)। এই মামলায় ফয়সালকে আসামী করা হয়। এদিকে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় ডিবি পুলিশের উপ-পরিদর্শক রাজীব কুমার সূত্রধরকে। দীর্ঘ তদন্তের পর গত ২৫/০৯/২০২০ইং তারিখ ফয়সালকে উক্ত মামলার চার্জশীট থেকে অব্যাহতি দিয়ে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। যার কক্সবাজার সদর মডেল থানার অভিযোগপত্র নং-৭৭৯।

এদিকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার চার্জশীট থেকে অব্যাহতি পেয়ে জেলা ছাত্রলীগ নেতা মোঃ ফয়সাল জানান-রাজনৈতিক এবং সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার কু-মানসে একটি মহলের ষড়যন্ত্রে তাকে ইয়াবা লুটের মত জঘন্যতম মামলায় আসামী করা হয়েছিল। কিন্তু অবশেষে সত্যের জয় হয়েছে। অন্যদিকে জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম ভবিষ্যতে যাতে ছাত্রলীগের কোন নেতাকর্মীদের সঠিক তথ্য-প্রমাণ ছাড়া মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার আসামী করা না হয় সেদিকে সর্তক থাকার জন্য পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

আপনার মন্তব্য লিখুন