লোহাগাড়ায় কার-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ১: আহত ১৫

-কার-মাহিন্দ্রা-সংঘর্ষে-নিহত-১.jpg

জাহেদুল ইসলাম

লোহাগাড়া উপজেলাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাইওয়ে রেস্তোঁরা মিডওয়ের সামনে কার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্রার যাত্রী নিহত হয়েছে।
তার নাম আব্দুল মন্নান (৭০)। তিনি লামা উপজেলার আজিজনগর সন্ধিপ পাড়া এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে।
এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১৫ জন।
রোববার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে।
নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হযেছে।
আহতরা হলেন- লামা উপজেলার আজিজনগর সন্ধিপপাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো: কাউছার (২৪), দলি মিয়ার ছেলে মানিক মিয়া (৬৫), তার স্ত্রী বিবি ফাতেমা (৫০), আব্দুল মালেকের মেয়ে রুম্পা(২০), মাসুমা(১৭), ওই এলাকান নুরুল কবির(৩৪), মো: রাশেদ(২০), আকবর হোসেনের ছেলে মো: মামুন (২২), রাঙ্গামাটি জেলার পুরাতন বস্তি এলকার মো: ফরিদের ছেলে শাহাবউদ্দিন (২১), চকরিয়া উত্তর হারবাং আজিজনগর এলকার মো: হারুনের ছেলে মো: লোকমান(১৮), চট্টগ্রাম লালখান বাজার এলাকার ব্যবসায়ী মো: ইয়াছিন (৪০), তার স্ত্রী সোমা আক্তার(৩০), ইসমত(১০) ও কাজের মেয়ে (১২)।
জানা যায়, উপজেলার চুনতি বন পুকুর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজারমূখি প্রাইভেট কার (চট্টমেট্রা-গ: ১২-৯৮০৯) ও লোহাগাড় বটতলি স্টশন মূখি থ্রী হুইলার মাহিন্দ্রার মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার যাত্রী আব্দুল মন্নান নামের একবৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন।
খবর পেয়ে দোহাজারি হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনায় কবলিত কার ও মাহিন্দ্রা উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে জান বলে জানান এএসআই মহরম।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্ত ডা: মুহাম্মদ হানিফ বলেন, হাসপতালে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ১১ জন রোগী নিয়ে আসে স্থানীয়রা। এদের মধ্যে ১ জন মৃত। ৯ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপতালে প্রেরণ করা হয়েছে এবং বৃদ্ধ এক মহিলাকে ভর্তি দেওয়া হয়েছে। আরো কয়েকজন প্রাইভেট হাসপাতালে ভর্তি রয়েছে।
তিনি আরো বলেন, আহতদের মধ্য আরো ৩/৪ জনে অবস্থা আশঙ্খাজনক।

আপনার মন্তব্য লিখুন