রামুর ব্যবসায়ি নিখোঁজ

Cox-12-December-Pic_1-2.jpg

রামুতে জসিম উদ্দিন নামের এক তরুন ব্যবসায়ি ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ওই ব্যবসায়ির পরিবারের সদস্যদের মাঝে চরম উৎকন্ঠা বিরাজ করছে। নিখোঁজ জসিম উদ্দিন রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নতুন চরপাড়া এলাকার ব্যবসায়ি মনির আহমদের ছেলে। চাকমারকুল কলঘর বাজারে তার একটি মুদি দোকান রয়েছে। এ ঘটনায় জসিমের পিতা মনির আহমদ বুধবার (১২ ডিসেম্বর) রামু থানায় নিখোঁজ ডায়েরী (নং ৫২৮) করেছেন।
পরিবারের সদস্যরা কি কারনে সে নিখোঁজ রয়েছে তার কারন জানাতে পারেনি। তবে তারা আশংকা করছেন, স্থানীয় কতিপয় ব্যক্তিদের সাথে তাদের জমি-জমা নিয়ে বিরোধে চলে আসছে। এরই জের ধরে হয়তো তাকে খুন বা গুম করা হতে পারে।
তার বাবা মনির আহমদ জানান, কলঘর বাজারের তারা (বাবা-ছেলে) দুজন দুটি দোকান পরিচালনা করেন। এরমধ্যে বাবার চাউলের দোকান ও ছেলে জসিমের মুদির দোকান রয়েছে। তিনি আরো জানান, ৯ ডিসেম্বর সকালে তার একমাত্র ছেলে জসিম উদ্দিন দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার কোন হদিস মিলছে না। পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের সাথে সর্বত্র খোঁজাখুজি করে ৪দিনেও তার সন্ধান পাওয়া যায়নি।
নিখোঁজ হওয়ার পর থেকে জসিমের ব্যবহৃত দুটি মোবাইল ফোন নাম্বার (নং-০১৬২৯-৪৮৮৭১৯ এবং ০১৮৬০-৮৫৬০০৮) বন্ধ রয়েছে। জসিমের বয়স ২৪ বছর। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৪ ইঞ্চি। গায়ের রং শ্যামলা। নিখোজ হওয়ার সময় তার পরনে কালো প্যান্ট এবং শার্ট ছিলো।
এদিকে একমাত্র ছেলে নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়ছেন। তারা অবিলম্বে তাকে উদ্ধারের জন্য আইনশৃংখলাবাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন