রাজারকুল অফিস উদ্বোধন ও পথ সভায় কমল বিএনপি ক্ষমতায় এলে দেশ পিছিয়ে যাবে

ramu-pic-mp-komol-2-14.12.jpg

সোয়েব সাঈদ, রামু
কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃত্বাধিন মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে দেশ আবারো পিছিয়ে যাবে। হয়ে যাবে জঙ্গী ও সন্ত্রাসীদের অভয়রান্য। তাই বাংলাদেশের মানুষ এখন বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়না। মানুষ চায় দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশকে এগিয়ে নিতে। এজন্য আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ব্যালট বিপ্লবের মাধ্যমে আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে।
রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের পূর্ব রাজারকুল, দক্ষিণ দ্বীপ ফতেখাঁরকুল, পাঞ্জেখানা, হালদারকুল সহ বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের প্রার্থী সাইমুম সরওয়ার কমলের সমর্থনে আয়োজিত পথ সভা ও অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পথ সভায় বক্তারা বলেন, এমপি কমল বিগত ৫ বছরে রাজারকুল ইউনিয়নের মাটিকে সোনায় পরিনত করেছেন। যে ইউনিয়ন ছিলো চির অবহেলিত, সেই রাজারকুল এখন দেশের পরিচিত ও উন্নয়নশীল এলাকা হয়েছে। রাজারকুলে প্রধান সড়ক ছাড়া কোথাও কার্পেটিং সড়ক ছিলোনা। কমলের আন্তরিক প্রচেষ্টায় এখানে এখন কোন সড়ক কাঁচা নেই। সব সড়ক কার্পেটিং এবং সিসি দ্বারা উন্নয়ন করা হয়েছে।
পথ সভা ও অফিস উদ্বোধন অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জাফর আলম চৌধুরী, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান মুফিজ, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী, জেলা সৈনিকলীগের সভাপতি তৈয়ব উল্লাহ মাতবর, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল কবির হেলাল, কক্সবাজার জেলা তাঁতীলীগের সহ সভাপতি আনছারুল হক ভূট্টো, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন সিকদার, বিশিষ্ট ব্যবসায়ি মীর কাশেম, রাজারকুল ইউপি সদস্য সাহাব উদ্দিন ও রিটন বড়–য়া, ফতেখাঁরকুল ইউপি সদস্য জাফর আলম, সাবেক মেম্বার আলী হোছাইন, ফরিদুল আলম, সাইফুল ইসলাম, স্বপন বড়–য়া নুরুল হক ও আবুল হোছন, উপজেলা সৈনিকলীগ সভাপতি মিজানুল হক রাজা, ফতেখাঁরকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আজিজুল হক প্রমূখ বক্তব্য রাখেন। সভায় রামু উপজেলা এবং রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন পৃথক পৃথক মিছিল সহকারে যোগদান করেন।
এদিকে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল এমপি শুক্রবার দুপুর থেকে রাজারকুল ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে গণসংযোগ করেন। এসময় হাজার হাজার জনতা সাইমুম সরওয়ার কমলকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন এবং ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে আবারো সংসদ সদস্য নির্বাচিত করার দৃঢ় অঙ্গীকার করেন।
শুক্রবার রামু উপজেলার ঈদগড়ে রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলমের নেতৃত্বে বিভিন্ন এলাকায় পথ সভা, অফিস উদ্বোধন করা হয়। এসময় জেলা পরিষদ সদস্য শামসুল আলম চেয়ারম্যান ও নুরুল হক কোম্পানী, ঈদগড় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূ্েটাসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তুরের হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।
এছাড়া রামু উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন স্থানে নৌকা প্রতীকের প্রার্থী সাইমুম সরওয়ার কমলের সমর্থনে গণসংযোগ পথ সভা করে। গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগেও অনুষ্ঠিত হয়েছে পথ সভা।

আপনার মন্তব্য লিখুন