যশোর ঈদগাহে বিএনপি নেতা তরিকুল ইসলামের জানাজায় মানুষের ঢল

1541420980_DSC_3436.jpg

দিসিএম ডেস্ক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের নামাজে জানাজায় মানুষের ঢল নামে। যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বিকাল থেকেই লোকেলোকারণ্য হয়ে ওঠে। ঈদগাহ মযদান কানায় কানায় পূর্ণ হয়ে আশেপাশের রাস্তায় জানাজার কাতারে দাঁড়িয়ে যায় মানুষ। গতকাল বাদ আছর নামাজে জানাজা শেষে কারবালা গোরস্থানে তরিকুল ইসলামকে দাফন করা হয়। জানাজার আগে তরিকুল ইসলামের দুই পুত্র সান্তনু ইসলাম সুমিত ও বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিত সবার উদ্দেশ্যে বক্তব্য রেখে তাদের পিতার জন্য দোয়া কামনা করেন। বুধবার মরহুমের বাসভবনে দোয়া মাহফিলের ঘোষণা দেন।
জানাযায় অংশ নেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মঈন খানসহ দক্ষিণপশ্চিমাঞ্চলের সব জেলার বিএনপির নেতা ও কর্মীরা। যশোর পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক নেতৃবৃন্দ জানাযা শেষে শ্রদ্ধা নিবেদন করেন। সকল শ্রেণী ও পেশার মানুষের ব্যাপক উপস্থিতি জানান দেয় তরিকুল ইসলাম ছিলেন একজন জনপ্রিয় রাজনৈতিক নেতা।
এর আগে হেলিকপ্টারে তরিকুল সলামের লাশ যশোরে আসে বিকাল ৩টায়। তাকে এক নজর দেখার জন্য তার বাসভবন যশোরের ঘোপে আত্মীয়-স্বজন, দলীয় নেতা-কমীদের উপচেপড়া ভিড় হয়। লাশ নেওয়া হয় জেলা বিএনপির কার্যালয় লালদীঘির পাড়ে। সেখানে দলীয় নেতা ও কর্মীরা শেষ শ্রদ্ধা জানান।

আপনার মন্তব্য লিখুন