মুসলিম সমাজের বদনাম করার জন্য, নিজের বোনকে বোরখা পরিয়ে গার্লফ্রেন্ড সাজিয়ে ফেসবুকে পোস্ট

IMG_20190822_153530.jpg

👉মুসলিম সমাজের বদনাম করার জন্য, নিজের বোনকে বোরখা পরিয়ে গার্লফ্রেন্ড সাজিয়ে ফেসবুকে পোস্ট। এরপর জানাজানি হওয়ার পর সমগ্র গ্রামবাসী সম্মিলিতভাবে গণধোলাই👊👊 বর্তমানে চার জনই হাসপাতালে চিকিৎসাধীন😂😂
ভারতে ৫৬ পরিবারের ইসলাম গ্রহণের ঘোষণা

ভারতে ৫৬টি পরিবার ইসলাম গ্রহণে আগ্রহ প্রকাশ করেছে। এরমধ্যে ৬ পরিবার ইসলাম ধর্ম গহণ করেছে।

এই ৬ পরিবার ভারতের তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুর গ্রামের। বাকি ৫০ পরিবারও ইসলাম গ্রহণে প্রস্তুতি নিচ্ছে বলে জানাগেছে।রাজ্যের এ অঞ্চলগুলোর মন্দিরে চলছে উৎসব। দলিত সম্প্রদায়ের লোকজন উৎসবে যোগদানের জন্য গেলে তাদের মন্দিরে প্রবেশে বাধা দেয়া হয়। এ ঘটনা থেকে ইসলাম গ্রহণের সূত্রপাত হয়।তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুরগ্রামের দলিত সম্প্রদায়ের মানুষজনকে মন্দিরে প্রবেশ করতে না দেওয়া এবং তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে।

ইসলাম ধর্ম গ্রহণ করার পর দলিত জনগোষ্ঠীর এক ব্যক্তি জানান, ভেদারনইয়ামে মহাশক্তি মন্দিরটি তাদের পূর্বপুরুষের সাহায্য সহযোগিতায় তৈরি। অথচ এখন এ মন্দিরের কোনো অনুষ্ঠানেই তারা অংশগ্রহণ করতে পারে না। তাদের কোনো অনুষ্ঠানেই অংশগ্রহণ করতে দেয়া হয় না।মন্দিরে প্রবেশের ক্ষেত্রে কেউ তাদের সাহায্যেও এগিয়ে না আসার কারণেই তারা বাধ্য হয়ে হিন্দু থেকে মুসলিম হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে এবং ইসলাম গ্রহণ করেন।রাজ্যে এসব পরিবারের লোকদের ইসলাম ধর্ম গ্রহণ করার ক্ষেত্রে কেউ তাদের জোর করেনি, তারা স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও জানান।

ভারতে ৫৬টি পরিবার ইসলাম গ্রহণে আগ্রহ প্রকাশ করেছে। এরমধ্যে ৬ পরিবার ইসলাম ধর্ম গহণ করেছে।এই ৬ পরিবার ভারতের তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুর গ্রামের। বাকি ৫০ পরিবারও ইসলাম গ্রহণে প্রস্তুতি নিচ্ছে বলে জানাগেছে।রাজ্যের এ অঞ্চলগুলোর মন্দিরে চলছে উৎসব। দলিত সম্প্রদায়ের লোকজন উৎসবে যোগদানের জন্য গেলে তাদের মন্দিরে প্রবেশে বাধা দেয়া হয়। এ ঘটনা থেকে ইসলাম গ্রহণের সূত্রপাত হয়।তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুরগ্রামের দলিত সম্প্রদায়ের মানুষজনকে মন্দিরে প্রবেশ করতে না দেওয়া এবং তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে।

ইসলাম ধর্ম গ্রহণ করার পর দলিত জনগোষ্ঠীর এক ব্যক্তি জানান, ভেদারনইয়ামে মহাশক্তি মন্দিরটি তাদের পূর্বপুরুষের সাহায্য সহযোগিতায় তৈরি। অথচ এখন এ মন্দিরের কোনো অনুষ্ঠানেই তারা অংশগ্রহণ করতে পারে না। তাদের কোনো অনুষ্ঠানেই অংশগ্রহণ করতে দেয়া হয় না।মন্দিরে প্রবেশের ক্ষেত্রে কেউ তাদের সাহায্যেও এগিয়ে না আসার কারণেই তারা বাধ্য হয়ে হিন্দু থেকে মুসলিম হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে এবং ইসলাম গ্রহণ করেন।রাজ্যে এসব পরিবারের লোকদের ইসলাম ধর্ম গ্রহণ করার ক্ষেত্রে কেউ তাদের জোর করেনি, তারা স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও জানান।ভারতে ৫৬টি পরিবার ইসলাম গ্রহণে আগ্রহ প্রকাশ করেছে। এরমধ্যে ৬ পরিবার ইসলাম ধর্ম গহণ করেছে।

এই ৬ পরিবার ভারতের তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুর গ্রামের। বাকি ৫০ পরিবারও ইসলাম গ্রহণে প্রস্তুতি নিচ্ছে বলে জানাগেছে।রাজ্যের এ অঞ্চলগুলোর মন্দিরে চলছে উৎসব। দলিত সম্প্রদায়ের লোকজন উৎসবে যোগদানের জন্য গেলে তাদের মন্দিরে প্রবেশে বাধা দেয়া হয়। এ ঘটনা থেকে ইসলাম গ্রহণের সূত্রপাত হয়তামিলনাড়ু রাজ্যের ভেদারনইয়াম ও কারুরগ্রামের দলিত সম্প্রদায়ের মানুষজনকে মন্দিরে প্রবেশ করতে না দেওয়া এবং তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে।ইসলাম ধর্ম গ্রহণ করার পর দলিত জনগোষ্ঠীর এক ব্যক্তি জানান, ভেদারনইয়ামে মহাশক্তি মন্দিরটি তাদের পূর্বপুরুষের সাহায্য সহযোগিতায় তৈরি। অথচ এখন এ মন্দিরের কোনো অনুষ্ঠানেই তারা অংশগ্রহণ করতে পারে না। তাদের কোনো অনুষ্ঠানেই অংশগ্রহণ করতে দেয়া হয় না।মন্দিরে প্রবেশের ক্ষেত্রে কেউ তাদের সাহায্যেও এগিয়ে না আসার কারণেই তারা বাধ্য হয়ে হিন্দু থেকে মুসলিম হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করে এবং ইসলাম গ্রহণ করেন।রাজ্যে এসব পরিবারের লোকদের ইসলাম ধর্ম গ্রহণ করার ক্ষেত্রে কেউ তাদের জোর করেনি, তারা স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলেও জানান।

আপনার মন্তব্য লিখুন