মিষ্টির কড়াইভর্তি মরা মৌমাছি, মালিকের কারাদণ্ড

8ea6dbe9c867ae55ba6bae6507e79c85-5d5aa1c8788e2.jpg

দিসিএম ডেস্ক

মিষ্টি তৈরির কড়াইয়ের ভেতর পড়ে আছে অসংখ্য মরা মৌমাছি। অস্বাস্থ্যকর ও নোংরা এই পরিবেশেই তৈরি করা হতো মিষ্টি। হাতেনাতে ধরা পড়ায় দোকানের মালিককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে দোকানটি সিলগালা করে দেওয়া হয়েছে।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার নিমতলা বাজারের ঘোষ সুইটস অ্যান্ড হোটেল নামের দোকানে আজ সোমবার বিকেলে এই অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী হাকিম এস এম জামাল আহম্মেদ।

জানতে চাইলে জামাল আহম্মেদ প্রথম আলোকে বলেন, নিয়মিত বাজার অভিযানের অংশ হিসেবে সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করা হয়। বিকেলে নিমতলা বাজারের ঘোষ সুইটস অ্যান্ড হোটেলে নোংরা, পচা, বাসি ও অস্বাস্থ্যকর খাবার এবং মৌমাছিমিশ্রিত মিষ্টি দেখতে পাওয়া যায়। অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি মজুত ও বিক্রির দায়ে হোটেলের মালিক অখিল কুমার ঘোষকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুষ্টিয়ার সহকারী পরিচালক সেলিমুজ্জামান, জেলা বাজার তদারকি কর্মকর্তা রবিউল ইসলামসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন