মহেশখালী রাস্তা তৈরীকে কেন্দ্র করে একবৃদ্ধ নিহত

unnamed.jpg

হারুনর রশিদ,মহেশখালী :

মহেশখালী উপজেলার শাপলাপুর ইফপির সাদেকের কাটা নামক এলাকায় রাস্তার তৈরীকে কেন্দ্রকরে একবৃদ্ধ নিহত হয়েছে।নিহতের নাম ফুল মিয়া (৬৩) । তিনি ওই এলাকার মৃত হামিদ বকসুর ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার দুপুর ১২টার সময় ফুল মিয়ার চলাচলের রাস্তার উপর।

স্থানীয় এলাকাবাসির সূত্রে জানাগেছে, স্থানীয় ওয়াইদুল হক গং ফুলমিয়ার বাড়ীর সামনের রাস্তাটি প্রশস্ত করতে মাটি ভরাটের কাজ শুরু করে রোববারদিন সকাল ৯টার সময়। ওই সময় থেকে ফুলমিয়া এবং ওয়াইদুল হক গং এর মধ্যে বেশ কয়েকবার র্তকাতর্কি হয়। এক পর্যায়ে বেলা গড়িয়ে দুপুর বারটা হয়। ওই সময ফের উভয় পক্ষের মধ্য তুমূল মারামারিতে জড়িয়ে পড়ে। এ সময় ফুলমিয়া আহত হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় ফুলমিয়াকে মহেশখালী হাসপাতালে নিয়েগেলে সেখানে ডাক্তার ফুলমিয়াকে মৃত ঘোষনা করে।

এব্যাপারে মহেশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত একেএম শফিকুল আলম চৌধুরী সাথে কথা হলে তিনি জানান- খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে সন্দেহ ভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে। লাশের সুরত হাল রিপোর্ট তৈরী করে লাশ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের ব্যাপারে ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

আপনার মন্তব্য লিখুন