মহেশখালীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেছেন  মুক্তিযোদ্ধ বিষয়কমন্ত্রী

hhhhh-1.jpg

হারুনর রশিদ, মহেশখালী:

মহেশখালী উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেছেন  মুক্তিযোদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি । ২৬শে সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার সময়। উপজেলার পৌরসভার ডাকবাংলো এলাকায় নবনির্মিত মহেশখালী উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবণে ফিতা কেটে প্রবেশ করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান এবং বেলুন উড়িয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবণ উদ্বোধন করেছেন। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গৌরব করেন না, তিনি যা বলেন তা করে দেখান ।

মহেশখালী উপজেলা চত্ত্বরে মহেশখালী উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি মুক্তিযোদ্ধ বিষক মন্ত্রনালয়ের মাননীয়মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি বলেছেন আর কোন কথা নাই নৌকা মার্কায় ভোট চাই। মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমান সরকার ৫টি ভাতার ব্যবস্থা করেছেন এবং প্রত্যক মুক্তি যোদ্ধাকে ১৫লক্ষ টাকা করে দেওয়া হবে,যাদিতে ইনারা বাড়ীঘর নির্মানকরতে পারবে। মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সমস্ত কিছুর ব্যবস্থা রেখেছেন। সুদখোর,ঘুষখোর বর্ণচোরাদের মতলব বাজ থেকে মহেশখালীর জনগণকে সজাগ থাকতে বলেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামীতে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন-কক্সবাজার-২আসনের মাননীয় সংসদসদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এয.সিরাজুল মোস্তফা, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহীম, মহেশখালী উপজেলার নিবার্হী অফিসার মো: জামিরুল ইসলাম, মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ডা:নুরুল আমিন, এফবিসিসিআই,য়ের পরিচালক এলিনা জাহাঙ্গীর, কক্সবাজার জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আফছার, কক্সবাজার জেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর সভাপতি কাইছারুল হক জুয়েল, মহেশখালী উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ছালেহ আহমদ, ব্রজগোপাল,শহীদ পরীবারের পক্ষে প্রণব কুমার দে, উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সমাজ সেবা অফিসার মনজুর মোর্শেদ এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব।

আপনার মন্তব্য লিখুন