ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী ও অভিষেক

FB_IMG_1565838901669.jpg

ইমাম খাইর,

কক্সবাজার সদর উপজেলার মেধাবী শিক্ষার্থীদের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী, সংবর্ধনা ও অভিষেক সম্পন্ন হয়েছে।
বুধবার (১৪ আগস্ট) ফাউন্ডেশনের সভাপতি মোসলেম উদ্দিন (এমইউপি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী মোহাম্মদ নেজামুল হক।
প্রধান বক্তা হিসেবে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ভারুয়াখালী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রধান উদ্যোক্তা, প্রতিষ্ঠাতা সভাপতি ও আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান অধ্যক্ষ মিজানুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সহসভাপতি ফজলুল হক (এমইউপি), শেফা উদ্দিন, ব্যাংকার মোস্তফা কামাল, মুফিদুল উলুম মাদ্রসার সুপার হাফেজ মাওলানা নুরুল আমিন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বর্তমান সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেফউল করিম।
পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের সদস্য হাফেজ মেহেদী হাসান।
ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্যদের মধ্য থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের উদ্দ্যেশে বক্তব্য প্রদান করেন- ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বর্তমান সহসভাপতি মোহাম্মদ নোমান, আজাদ আশরাফ, ইনিঞ্জিনিয়ার নুরুল আমিন, রফিকুল ইসলাম, রাশেদুল ইসলাম, রায়হান উদ্দিন, মোহাম্মদ ফেরদৌস, ইঞ্জিনিয়ার শেফায়ত উল্লাহ।
ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন শাহারিয়া শায়রিন হ্যাপি, শাহজালাল, জয়নাব সোলতানা মেরী।
বক্তব্য শেষে এসএসসি ও দাখিল পরীক্ষায় কৃতি সকল ছাত্র-ছাত্রীদের ফুলের তোড়া দিয়ে বরণ ও ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট বিতরণ করা হয়।
ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ পূর্ণাঙ্গ কমিটিকে অভিষেক অনুষ্ঠানে জমকালোভাবে ফুল দিয়ে উষ্ণ সম্ভাষণ জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন