বিয়ের ভূয়া রেজিস্টার ৮১টি , নকল কাজি রহিমুল্লাহ আটক

kaji.jpg

সংবাদদাতা:
কক্সবাজার শহরের কলাতলী থেকে জাল নিকাহ রেজিস্টারসহ রহিমুল্লাহ নামের নকল নিকাহ রেজিস্টার (কাজী)কে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বালামও জব্দ করা হয়েছে।

২৫ অক্টোবর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার মডেল থানার এসআই এসএম শরীফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

রহিমুল্লাহ শহরের বাদশাহ ঘোনার মৌলভীপাড়ার মৃত নুরুচ্ছাফার ছেলে।

কক্সবাজার মডেল থানার এস আই শরীফুল ইসলাম জানান, আটক ভূয়া কাজী রহিমুল্লাহ কলাতলীর বিভিন্ন হোটেল মোটেলে সরকারি নিবন্ধিত কাজী পরিচয় দিয়ে নিকাহ রেজিস্টার বানিয়ে বিয়ে নিবন্ধন করে আসছিল। গত ২২ অক্টোবর কলাতলির আবাসিক হোটেল সীজা সী ওয়েভের একটি কক্ষে মিথ্যা বানোয়াট বিয়ে নিবন্ধন করে। পুলিশ জানায়- তার কাছ থেকে যে বালাম জব্দ করা হয় সেখানে ৮১টি বিয়ে করানোর তালিকা রয়েছে যার কোটি নিবন্ধন করা হয়নি।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, পৌরসভার ১১ ও ১২ নং ওয়ার্ডের নিকাহ রেজিস্টার বেলাল উদ্দিনের একটি মামলায় উক্ত ভূয়া কাজীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি বিয়ে নিবন্ধনের ভূয়া বালাম জব্দ করা হয় যেখানে সে বিভিন্ন মানুষকে বোকা বানিয়ে ৮১টি ভূয়া বিয়ে নিবন্ধন করে। তাকে উক্ত প্রতারনা মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন