ফটিকছড়িতে ৩’শ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

-৩শ-বোতল-ফেনসিডিলসহ-গ্রেপ্তার-২.jpg

দিসিএম ডেস্ক।।

ফেনী-খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ি ঢালার মুখ এলাকা থেকে ৩’শ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সাথে পুলিশ ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও আটক করেছে।

শনিবার (৩ অক্টোবর) ভোর রাতে উত্তর ফটিকছড়ির দাঁতমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.সোহরাওয়ার্দ্দীর নেতৃত্বে পুলিশ এ চালান আটক করে বলে জানা গেছে।

গ্রেপ্তাররা হলেন, হেয়াকো বাংলাপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো.মোসলেম প্রকাশ কুলছুম আলী (২০) ও তার সহযোগী একই গ্রামের মৃত শাহ আলমের ছেলে আবুল কালাম (২৩)।

পুলিশ সুত্র জানিয়েছে, একটি ট্রাকে (ট্রাক নং-ফেনী-ট-১১-০৪০৪) করে শুক্রবার দিবাগত রাতে কুমিল্লার দিক থেকে এসব ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিল।

গোপন সুত্রে খবর পেয়ে পুলিশের উল্লেখিত কর্মকর্তার নেতৃত্বে পুলিশ ফেনী-খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ি ঢালার মুখ এলাকায় ওঁৎ পেতে থাকে। শনিবার  ভোর রাতে গাড়িটি ওই সড়ক দিয়ে যাবার সময় পুলিশ দুই ব্যক্তি এবং ট্রাকটি আটক করতে সক্ষম হয়। ট্রাকটি তল্লাশি করে পুলিশ সেখানে এসব ফেনসিডিল পায়। এসব ফেনসিডিলের বর্তমান বাজার মুল্য প্রায় সাড়ে চার লাখ টাকা বলে পুলিশ জানিয়েছে।

ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও একই গ্রামের জনৈক জহুরুল ইসলাম নয়নের বলে পুলিশ জানিয়েছে। ট্রাকটি এসব মাদক পাচার কাজে জড়িত বলে পুলিশ জানিয়েছে। এ ব্যাপারে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নামে ভুজপুর থানায় মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আপনার মন্তব্য লিখুন