পোকখালীতে ছুরিকাঘাত করে ৬ লক্ষ টাকা ছিনতাই

IMG_20181001_012428.jpg

শাহিদ মোস্তফা শাহিদ,সদর :

জমি ক্রয় করার জন্য বাজার থেকে টাকা নিয়ে বাড়ি ফেরার পথে চিহ্নিত ছিনতাইকারীরা সেফায়ত উল্লাহ নামের এক যুবককে ছুরিকাঘাত করে নগদ ৬ লক্ষ টাকা ও ২ ভরি স্বর্ণ লুট করার অভিযোগ পাওয়া গেছে। ৩০ (সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের পশ্চিম পোকখালীর মোকতার মৌলভীর বাগান এলাকায় ঘটে এ ঘটনা। গুরুত্বর আহত সেফায়ত উল্লাহকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বর্ণিত গ্রামের মৃত বদিউল আলমের ছেলে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
গুরুতর আহত সেফায়ত জানায়, এদিন সন্ধ্যায় সে ঈদগাঁও বাজার থেকে ৬ লাখ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণের চেইন নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় তিনি গাড়ি থেকে নেমে মোকতার মৌলভীর বাগান এলাকায় পৌঁছলে ৩/৪ জনের অস্ত্রধারী ছিনতাইকারী তাকে গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে টাকা ও স্বর্ন ছিনিয়ে নেয়। এসময় তার শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ৪ ছিনতাইকারীদের মধ্যে সেফায়ত দুজনকে সনাক্ত করেছেন। তারা একই এলাকার বলে জানা গেছে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার লুৎফর রহমান লুতু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুরুত্বর অবস্থায় সেফায়তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঈদগাঁও পুলিশকে অবহিত করা হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন