পেকুয়া, কুতুবদিয়া উপজেলায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত পরিবার মাঝে জামায়াতে ইসলামীর সহায়তা

FB_IMG_1623232171868.jpg

প্রেস নিউজ

ঘূর্ণিঝড় ইয়াসে পেকুয়া ও কুতুবদিয়া উপজেলায় ক্ষতিগ্রস্ত পরিবার পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা।
জেলা সেক্রেটারি অ্যাড ফরিদ উদ্দিন ফারুকীর সভাপতিত্বে অনুষ্ঠিত নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ আবদুর রব। তিনি বলেছেন, যে কোন দুর্যোগ-দুর্বিপাকে জামায়াতে ইসলামী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোকে নৈতিক ও সামাজিক দায়িত্ব মনে করে। প্রতিবছরই উপকূলীয় এলাকার লাখো মানুষ বন্যা, জলোচ্ছ্বাস ও ঘূর্ণিঝড় এর কারণে ক্ষতিগ্রস্ত হয়। বছরের পর বছর ক্ষতিগ্রস্ত মানুষগুলো শুধু দুর্ভোগ পোহাচ্ছে । বাস্তবসম্মত সমাধান করতে সংশ্লিষ্ট রাষ্ট্রীয় সংস্থা ব্যর্থতার পরিচয় দিয়েছে। আমরা অবিলম্বে ক্ষতিগ্রস্ত পরিবার কে পর্যাপ্ত পরিমাণ পুনর্বাসন সহায়তা প্রদান এবং টেকসই ও স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের জন্য
সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা যুব ও ক্রীড়া সম্পাদক মুহাম্মদ হেদায়াত উল্লাহ, পেকুয়া উপজেলা আমীর মাস্টার আবুল কালাম আজাদ, কুতুবদিয়া উপজেলা সেক্রেটারি মাওলানা নুরুল আমিন, পেকুয়া উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জামান মন্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ আবদুর রব ক্ষতিগ্রস্ত পরিবার পুনর্বাসনে নগদ অর্থ সহায়তা বিতরণ করেন।

আপনার মন্তব্য লিখুন