পালংখালী ইউনিভার্সেল কলেজ বাস্তবায়ন কমিটির সভা

received_294361747840143.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
উখিয়ায় ‘পালংখালী ইউনিভার্সেল কলেজ’ বাস্তবায়ন কমিটির সভা শনিবার (২৭ অক্টোবর) বিকালে বালুখালীস্থ কলেজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক নুরুল আমিন ছিদ্দিকির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট ছমিউদ্দিন। প্রধান আলোচক ছিলেন কক্সবাজার সানি বীচ স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক হিমছড়ির পরিচালক মহিউদ্দিন চৌধুরী। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ বাস্তবায়ন কমিটির সদস্যসচিব সাংবাদিক কমরুদ্দিন মুকুল।
কমিটির সিনিয়র সদস্য শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন-পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টু, বালুখালী কাশেমিয়া নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবুজ সেন।
স্থানীয় সমাজকর্মীদের পক্ষে বক্তব্য রাখেন- বালুখালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য গফুর ইল্লাহ, সরওয়ার সিকদার, আব্দুল গফুর নান্নু প্রমুখ।
সভায় বক্তারা বলেন- উখিয়ায় জনসংখ্যা অনুপাতে শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা অপ্রতুল। শিক্ষা বিস্তারে প্রতিষ্ঠানের বিকল্প নেই। পালংখালী ইউনিভার্সেল কলেজ শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। অদূর ভবিষ্যতে নতুন প্রজন্মের জন্য এই কলেজ একটি মাইল ফলক হবে।
কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক নুরুল আমিন ছিদ্দিকি পালংখালীর মতো একটি শিক্ষাদীক্ষায় পিছিয়ে থাকা এলাকায় কলেজ প্রতিষ্ঠার মতো কঠিন কাজ বাস্তবায়নে সবার পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। সেই সাথে এই পর্যন্ত বিভিন্নভাবে যারা সহযোগিতা করেছেন সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন