নৌকার প্রচারণায় দীর্ঘমানব জিন্নাত আলী

47326429_320633088542530_341116649224536064_n-54.jpg

হাফিজুল ইসলাম চৌধুরী :
আসছে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জন্য ভোট চাইলেন দেশের সবচেয়ে দীর্ঘকায় মানুষ জিন্নাত আলী। শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় রামুর গর্জনিয়ার বড়বিল গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় জিন্নাত বক্তব্য দেন।

পথসভায় জিন্নাত আলী বলেন, শেখ হাসিনার সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। আগামীতে আরও উন্নয়ন চাইলে আসন্ন সংসদ নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিন। কক্সবাজার-রামু আসনে সাইমুম সরওয়ার কমলের বিকল্প নেই যোগ করে জিন্নাত বলেন-কমল সাহেব মাটির মানুষ। তিনি গরিবের বন্ধু। সকলের দুর্দশা লাঘবে কাজ করেন। আমি নিজেই তার উদাহরণ। কমল সাহেবের কারণেই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে পেরেছি। আর দেখা করা সম্ভব হয়েছে বলেই দিন দিন আমার জীবনমান উন্নত হচ্ছে।

ওই পথসভায় বক্তব্য দেন- রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, ভাইস চেয়ারম্যান আলি হোসেন, আল নজির ফাউন্ডেশনের পরিচালক মাওলানা মাহমুদুল হাসান ও আওয়ামী লীগ নেতা ইয়াহিয়া চৌধুরী।

উল্লেখ্য : রামু উপজেলার গর্জনিয়ার বড়বিল গ্রামে জিন্নাত আলীর বাড়ি। বৃদ্ধ বাবা আমির হামজার এক মেয়ে, তিন ছেলের মধ্যে জিন্নাত তৃতীয়। অন্য সবার মতো স্বাভাবিক ছিল জিন্নাতের গড়ন। কিন্তু ওর বয়স যখন ১২ বছর, সেই সময় থেকেই দ্রুত উচ্চতা বাড়তে থাকে। প্রতিবছর দুই থেকে তিন ইঞ্চি করে আকৃতি বাড়তে থাকে। ১০ বছরের মধ্যে প্রায় ৪ ফুট উচ্চতা বেড়ে জিন্নাত এখন ৮ ফুট ২ ইঞ্চির এক মানব।

আপনার মন্তব্য লিখুন