‘দ্বীপবাসীর জীবনমান উন্নয়নই হামিদ আযাদের স্বপ্ন’

Chakaria-15-12-18-Zafar-2.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী কারাবন্দি মজলুম জননেতা ও সাবেক এমপি এএইচএম হামিদুর রহমান আযাদের আপেল মার্কার সমর্থনে কুতুবদিয়া প্রধান নির্বাচনী কার্যালয়ে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেছেন, প্রাকৃতিক সম্পদে সমৃদ্ধ এই জনপদকে মাস্টার প্ল্যানের আলোকে উন্নয়ন করে প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নের জন্য হামিদুর রহমান আযাদ কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি আজ রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে কারাগারে বন্দি জীবনযাপন করছেন। তার একটিই অপরাধ তিনি মহেশখালী-কুতুবদিয়াবাসীকে ভালবাসেন। মহেশখালী-কুতুবদিয়ার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করেন। কৃষকের ন্যায্য অধিকারের পক্ষে কথা বলেন। নির্যাতিত, অসহায় মানুষের মুক্তির জন্য অগ্রসেনানীর ভূমিকা পালন করেন তাই বর্তমান সরকার মহেশখালী-কুতুবদিয়াবাসীর কাছ থেকে দূরে সরিয়ে রাখতে ষড়যন্ত্রমূলকভাবে তাকে জেলখানায় বন্দি করে রেখেছে। আমরা আশাকরি অচিরেই উন্নত ও সমৃদ্ধ মহেশখালী-কুতুবদিয়ার জননন্দিত জননেতা জনগণের মাঝে ফিরে আসবেন। বক্তারা কোন যড়যন্ত্রকারীর যড়যন্ত্রে পা দিয়ে ঐক্যবদ্ধভাবে দ্বীপবাসীর ঘরে ঘরে গিয়ে হামিদ আযাদের সালাম পৌছিঁয়ে দিয়ে আপেল মার্কায় ভোট প্রার্থনা করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা আমান উল্লাহ কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য ও নির্বাচন সমন্বয়ক আবুহেনা মোস্তফা কামাল, ছাত্রশিবিরের কেন্দ্রীয়নেতা আছাদুল্লাহ, জেলা ছাত্রশিবির সভাপতি রবিউল আলম, সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান, জামায়াতনেতা নূরুল আলম, রবিউল আলম প্রমূখ।

আপেল মার্কার সমর্থনে হামিদ আযাদের স্ত্রীর কুতুবদিয়ার বিভিন্নস্থানে গণসংযোগ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্্সবাজার-০২ মহেশখালী-কুতুবদিয়া নির্বাচনী এলাকায় ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও কারাবন্দি মজলুম জননেতা এএইচএম হামিদুর রহমান আযাদের আপেল মার্কার সমর্থনে কুতুবদিয়া উপজেলার নাথপাড়া এলাকার বিভিন্নস্থানে গণসংযোগ করেছেন কারাবন্দি হামিদুর রহমান আযাদের স্ত্রী জেবুন্নেছা চৌধুরী। গণসংযোগকালে তিনি হামিদুর রহমান আযাদের প্রতি মানুষের ভালবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং মানুষের ঘরে ঘরে গিয়ে ৩০ ডিসেম্বর আপেল মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

মহেশখালী: উপজেলার ছোট মহেশখালী, হোয়ানক, মাতারবাড়ী, শাপলাপুরসহ বিভিন্নস্থানে গণসংযোগ করে স্থানীয় জনতা ও ছাত্রনেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা বাহাদুর, হারুণ, আছহাব, এন আলমসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন