‘তিনি জেগে আছেন বলেই বাংলাদেশের মানুষ সুখে-শান্তিতে ঘুমাতে পারছেন’

435770_167.jpg

দিসিএম ডেস্ক।।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংঘঠনিক সম্পাদক, পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক এমপি বলেছেন, তিনি (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) জেগে আছেন বলেই বাংলাদেশের মানুষ সুখে আছেন শান্তিতে ঘুমাতে পারছেন। তিনি আছেন বলেই দেশ এখন নিরাপদে আছে। একমাত্র তার হাতেই দেশ নিরাপদ থাকেবে। তিনি বলেন, সমগ্র বিশ্বে কর্মদক্ষতা ন্যায় নিষ্ঠায় যোগ্যতায় সেরাদের সেরা আমাদের আজকের প্রধানমন্ত্রী মাদার অফ হিউমিনিটি।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে দক্ষিণ চট্টগ্রামের শঙ্খনদী ও ডলু খালসহ বিভিন্ন ভাঙ্গন কবলিত এলাকা ও ভাঙ্গন প্রতিরোধের কাজ পরিদর্শন শেষে সাতকানিয়ার আমিলাইশ সরোয়ার বাজারে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিলাইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এইচ এম হানিফের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, প্রধানমন্ত্রী বিশেষ সহকারী ও আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া লোহাগাড়ার এমপি প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর মোর্শারফ হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শীবেন্দু খাস্তগীর, নিবার্হী প্রকৌশলী বিদ্যুৎ কুমার শাহা, উপ-বিভাগীয় প্রকৌশলী শাখাওয়া ইবনে সায়ীদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এম এ সাঈদ,দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আফছার চৌধুরী, জেলা পরিষদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগে নেত্রী শাহিদা আক্তার জাহান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল মোতালেব সিআইপি, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন প্রমূখ।

সভায় প্রধাণ অতিথি পানি সম্পদ উপ-মন্ত্রী এ কে এম এনামুল হক এমপি আরো বলেন,আজ আওয়ামী লেিগকে ঐক্যবদ্ধ রাখতে হবে অনেকে মন্ত্রী এমপি কিংবা চেয়ারম্যান রয়েছেন, কিন্তু যারা দুঃসময়ে দলের পাশে থেকেছেন তাদের অবশ্যই মুল্যায়ন করতে হবে। তিনি বলেন,আমি মন্ত্রী আমি এমপি সেটা বড় কথা নয় আমি আওয়ামী লীগ করি সেটাই বড় কথা তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, দলের তৃণমূলের নেতা কর্মী যারা দলের জন্য সর্বোচ্চ ত্যাগ করেছেন তাদের কে সবসময় মুল্যায়ন করতে হবে।

এর আগে পরিদর্শন কালে মন্ত্রী গণমাধ্যমকে বলেন , চট্টগ্রাম বিভাগে টেকসই ভাঙ্গন প্রতিরোধে ৬ হাজার ১০০ কোটি টাকার কাজ চলমান রয়েছে। এসময় তিনি শঙ্খ নদী ভাঙ্গন প্রতিরোধে চলমান আমিলাইশ নলুয়া এলাকার কয়েকটি প্যাকেজের কাজের অগ্রগতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

পরে মন্ত্রী লোহাগাড়া হয়ে বিকালে সাতকানিয়া কেরানী হাটে সাতকানিয়া আওয়ামী লীগের এক বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।

আপনার মন্তব্য লিখুন