জেলায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত কক্সবাজার সদর মডেল থানার সুজন

46935639_2066944733364209_2897188400178135040_n.jpg

মোঃ আবু সায়েম:
প্রথম বারের মতো কক্সবাজার জেলায় শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানার চৌকস পুলিশ কর্মকর্তা আনছারুল হক সুজন। ২৭ নভেম্বর সকাল ১১ টায় মাসিক মাসিক কল্যাণ সভা পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সঞ্চালনা করেন সিঃ সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম। সভাপতিত্ব করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন। উক্ত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারকারী অফিসার এবং আইনশৃংখলা পরিস্থিতি সহ সার্বিক বিষযে বিবেচনাপূর্বক কক্সবাজার সদর মডেল থানার সাব- ইন্সপেক্টর আনছারুল হক সুজনকে শ্রেষ্ঠ সাব- ইন্সপেক্টর হিসেবে র্নিবাচিত করে সার্টিফিকেট ও অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) আদিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মতিউল ইসলাম, রতন কুমার দাশ গুপ্ত( মহেশখালী সার্কেল)সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল বণিক, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সাইকুল ইসলাম ভুঁইয়াসহ কক্সবাজার জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

পুরস্কার প্রাপ্ত কর্মকর্তা আনছারুল হক সুজন বলেন, আমার এ সফলতার পিছনে যিনি আমাকে কাজের প্রতি প্রেষণা সৃষ্টি করে উৎসাহ, উদ্দীপনা, এবং সব সময় সহযোগিতা করে আসছেন আমার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দীন খন্দকার। আমি অন্তরের অন্তস্থল থেকে কৃতজ্ঞা জানাচ্ছি সদর মডেল থানায় কর্মরত সকল অফিসারবৃন্দকে যারা আমাকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করে সফলতার স্বাদ আস্বাদনে ভূমিকা পালন করেছেন।

ভবিষ্যতে কক্সবাজার সদর মডেল থানাকে তথা সরকারী কর্মকর্তা হিসেবে যে থানায় নিয়োজিত থাকি কিনা স¦ -স্ব কর্মরত সকল থানাকে মাদক নির্মূল , আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অব্যাহত সফলতা বিদ্যমান রাখতে তিনি সকলের সহযোহিতা ও দোয়া কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন