চকরিয়া-পেকুয়ার শান্ত পরিবেশ অশান্ত করতে ঘোলা পানিতে মাছ শিকারে নেমেছে বিএনপি : জাফর আলম

Presentation1-42.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

একাদশ নির্বাচন উপলক্ষ্যে চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনে ভোটের শান্তিপুর্ণ পরিবেশকে অশান্ত করতে চেষ্ঠা করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের এমপি প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। তিনি গতকাল ১৩ ডিসেম্বর বিকেলে স্থানীয় গণমাধ্যম কর্মীদের পাঠানো বিবৃতিতে দাবি করেন, দীর্ঘদিন ১০বছর ধরে এলাকায় গণমানুষের পাশে ছিলনা বিএনপি তা তাদের প্রার্থী। এমনকি এমপি নির্বাচিত হয়ে বিএনপির হাসিনা আহমেদ দুই উপজেলার উন্নয়নে কোন ধরণের অবদানও রাখেনি। জনগনের ভোট নিয়ে এমপি হলেও একটি দিনের জন্য তিনি এলাকায় আসেনি। জনগনের সঙ্গে তাঁর কোন ধরণের সর্ম্পকও নেই। সেই শুন্যতা থেকে চকরিয়া-পেকুয়ার জনগন তাদেরকে প্রত্যাখান করেছে। একাদশ নির্বাচনে বিএনপি প্রার্থী নিশ্চিত পরাজয় আঁচ করতে তাদের নেতাকর্মীরা বর্তমানে ঘোলা পানিতে মাছ শিকারে নেমেছে।

এমপি প্রার্থী জাফর আলম অভিযোগ করেছেন, বর্তমানে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি জনপদে শান্তিপুর্ণ পরিবেশ বিরাজ করলেও নির্বাচনী বৈতরণী পার হতে কৌশলের আশ্রয় নিয়ে বিএনপি প্রার্থী ও তাদের নেতাকর্মীরা প্রতিদিন কোন না কোন ঘটনার আজগুবি গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। এভাবে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ বিঘিœত করার অপচেষ্ঠায় লিপ্ত হয়েছে।

নৌকার প্রার্থী জাফর আলম বিবৃতি বলেন, ১৩ ডিসেম্বর বিকালে চকরিয়া সদরের চিরিঙ্গা মডেল প্রাথমিক বিদ্যালয়ে চকরিয়া মহাজোটের শরীকদল পৌরসভা জাতীয় পাটির আয়োজনে একটি সভা চলছিল। জাপা নেতাকর্মীদের আমন্ত্রনে ওই অনুষ্ঠানে আমি অংশগ্রহন করি। শান্তিপুর্ণভাবে সভার কার্যক্রম চলাকালীন সময়ে বিএনপির নেতাকর্মীরা বিদ্যালয়ের পাশে বায়তুশ সড়কে এসে মিছিল করতে শুরু করে। ওইসময় তাঁরা চলমান জাতীয় পাটির সভায় ইট পাটকেল নিক্ষেপ ও নেতাকর্মীদের উপর হামলার চেষ্ঠা করে।

এমপি প্রার্থী জাফর আলমের অভিযোগ, বিএনপি প্রার্থী ও তাদের নেতাকর্মীরা এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে উল্টো হামলার ঘটনাটি আওয়াামীলীগের নেতাকর্মীদের নামে গণমাধ্যমে প্রচারের ব্যবস্থা করে। অপরদিকে ঘটনার প্রকৃত সত্যতা যাছাই বাছাই না করে বিএনপি ঘরনার গণমাধ্যমে গুলোতে তা প্রকাশ করে জনগনকে সংঘাতের দিকে উস্কে দিচ্ছে। আমরা বিএনপির সাজানো এসব গুজবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সম্মানিত চকরিয়া-পেকুয়ার সর্বস্তরের জনসাধারণকে তাদের গুজবে কান দিয়ে উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে অবিচল থাকার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন