চকরিয়ায় অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

Screenshot_2-1.jpg

এম.মনছুর আলম, চকরিয়া:

চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ জিয়াবুল (৪০) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। শুক্রবার(২নভেম্বর) ভোররাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী রিংভংস্থ গর্জন বাগান রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত জিয়াবুল ডুলাহাজারা ইউনিয়নের ছগিরশাহ কাটা এলাকার মৃত নুরুল কাদেরের ছেলে।

পুলিশ সূত্রে জানায়, শুক্রবার দিবাগত রাতে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতারে অভিযান চালায় পুলিশের একটি টীম। অভিযানকালে ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী রিংভংস্থ গর্জন বাগান রাস্তায় ভোররাতের দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় থানার উপপরিদর্শক (এস আই) মো: আলমগীর, এস আই সুকান্ত চৌধুরী ও এস আই চম্পক বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে মোহাম্মদ জিয়াবুল (৪০) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে।পুলিশ তার কাছ থেকে দেশীয় তৈরি একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুই মামলার পালাতক এক সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়।ধৃত সন্ত্রসীর বিরুদ্ধে ২০১৩ ও ২০১৭ সালের দুটি মামলা রয়েছে। অস্ত্রসহ গ্রেপ্তারের পর থানার এস আই আলমগীর বাদী হয়ে তার বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার দায়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।
আপনার মন্তব্য লিখুন