চকরিয়ায় অবিরাম বর্ষণেও নির্বাচনী প্রচারনায় এমপি ইলিয়াছ

Screenshot_3-4.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে (কক্সবাজার-১) চকরিয়া-পেকুয়া আসনে লাঙ্গল মার্কার সমর্থনে নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন জাতীয় পাটি (এরশাদ) কক্সবাজার জেলা কমিটির সভাপতি ও বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।  শুক্রবার ১২ অক্টোবর তিনি চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিরাম বৃষ্টিপাত উপেক্ষা করে ব্যাপক গনসংযোগ ও জনগনের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করেছেন। ওইসময় হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি মহাসড়কের বানিয়ারছড়া স্টেশন, বরইতলী ও হারবাং ইউনিয়নের বিভিন্ন এলাকার ব্যবসায়ী, শ্রমিক জনতা, সর্বস্তরের জনগনের সঙ্গে কুশল বিনিময় করেন। ওইসময় তিনি জনগনের মাঝে লাঙ্গল প্রতীকের প্রচারপত্র বিলি করেন। বাদে জুমা হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি ব্যক্তিগত অনুদানে ১৪ লাখ টাকা ব্যয়ে হারবাং কালাসিকদার পাড়া জামে মসজিদের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় হারবাং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আবছার, মসজিদ কমিটির সভাপতি সম্পাদক, ধর্মপ্রাণ মুসল্লী ও এলাকাবাসি উপস্থিত ছিলেন। এরপর তিনি হারবাং সাক্যমনী উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী প্রচারণা সমাবেশের প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আগেরদিন বৃহস্পতিবার তিনি জাতীয় পাটির জেলা ও উপজেলা এবং স্থানীয় পর্যায়ের সকলস্তরের নেতাকর্মী ও সাধারণ জনতাকে সঙ্গে নিয়ে পেকুয়া উপজেলার শিলখালী, বারবাকিয়া, টইটং, রাজাখালীতে বৃষ্টি উপেক্ষা করে লাঙ্গল প্রতীকের সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন।

শুক্রবার চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী ইউনিয়নে নির্বাচনী গনসংযোগ, সমাবেশে হাজি ইলিয়াছ এমপির সঙ্গে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হোসনা, জেলা পরিষদের নারী সদস্য রেহেনা খানম রাহু, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি বিডিআর জাহাংগীর আলম, চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার, হারবাং ইউনিয়ন সভাপতি মাস্টার অংকে ছিং, উপজেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সভাপতি নুরুল হোসেন, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির আহবায়ক মোহাম্মদ ছাদেক, হারবাং ইউনিয়ন জাতীয় পাটির সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মেম্বার, চকরিয়া উপজেলা মহিলা পাটির সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু, মাতামুহুরী উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, এমপির সহকারি নাজেম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় পাটির জেলা ও উপজেলা এবং স্থানীয় পর্যায়ের সকলস্তরের নেতাকর্মী ও জনসাধারণ।

গণসংযোগ শেষে হারবাং সাক্যমনী উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী প্রচারণা সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, চকরিয়া-পেকুয়া আসনে চলমান উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত রাখতে চাই। সেইজন্য দুই উপজেলার সর্বস্তরের জনগনের জনগনের সহযোগিতা চাই। আমি দায়িত্ব পালনকালীন সময়ে জনগনের জন্য, এলাকার উন্নয়নের জন্য কাজ করেছি। দুই উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্ঠা করেছি। আশাকরি জনগন এবারের নির্বাচনে উন্নয়নের পক্ষে চকরিয়া-পেকুয়াবাসি লাঙ্গল প্রতীকে সমুচিত রায় দেবেন।

আপনার মন্তব্য লিখুন