গণসংযোগে গিয়ে জনতার স্বতঃস্ফূর্ত ভালোবাসায় সিক্ত লুৎফুর রহমান কাজল

48374944_2231012990255885_5444900499801243648_n-15.jpg
জাহাঙ্গীর আলম শামসঃ
কক্সবাজার-৩ (সদর-রামু) বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী লুৎফুর রহমান কাজল কক্সবাজার সদরের ঝিলংজায় ব্যাপক গণসংযোগ করেছেন। গণসংযোগকালে বিএনপি নেতাকর্মী ছাড়াও স্থানীয় অসংখ্য জনতা তার সাথে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে পথচারীরাও মাটি ও মানুষের প্রিয় নেতা কাজলকে হাত নেড়ে শুভেচ্ছা জানায়।
এসময় তিনি সদর-রামু বাসীকে আওয়ামী দুঃসাশন থেকে বাঁচতে আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত সকলকে ধৈর্য ধারণের অনুরোধ করেন।
সেই সাথে নৌকার সমর্থকদের পাতানো ফাঁদে পা না দিয়ে যেকোন উস্কানী থেকে বিরত থাকতে বলেন।
কক্সজার সদর-রামু আসনের জনপ্রিয় এই নেতা ১৯ ডিসেম্বর দুপুরে কক্সবাজার সদর উপজেলা গেইট, ঝিলংজার হাজী পাড়া, দক্ষিণ ডিককুল, মুহুরী পাড়া, মোক্তারকুল, বাংলাবাজার ও খরুলিয়ায় ব্যাপক গণসংযোগ করেন।
এ সময় স্থানীয় জনতা ধানের শীষ দিয়ে লুৎফুর রহমান কাজলকে বরণ করে নেয়। ঘরবাড়ি থেকে বেরিয়ে আসে অসংখ্য নারী-পুরুষ। অভিভাদন জানাতে ছুটে আসে শিশু-কিশোররাও।
আগামী ৩০ তারিখ বিপুল ভোটে এই জনপ্রিয় নেতাকে নির্বাচিত করবে বলে আশ্বাস দেয় সর্বস্তরের জনতা। গণসংযোগকালে এসব এলাকায় বেশ কয়েকটি পথসভাও করেন লুৎফুর রহমান কাজল। তিনি জনগণের দুঃখ-দুর্দশার কথা শোনেন।
কক্সবাজার সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকুর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন- সভাপতি সুবেদার মেজর (অব.) আবদুল মাবুদ, সাবেক সভাপতি ওবাইদুল হালিম চৌধুরী, ঝিলংজা ইউনিয়ন বিএনপির আহবায়ক মুজিবুল হক মিয়াজী, সিনিয়র যুগ্মসম্পাদক মোস্তাফা কামাল, বিশিষ্ট পরিবহন মালিক সমিতির নেতা এ্যাড: তাহের আহমদ সিকদার, মৌলনা এনামুল হক।
উপস্থিত ছিলেন ঝিলংজা বিএনপি নেতা, রাশেদ উল্লাহ, সদর উপজেলা যুবদল নেতা জাহেদুল হক, সদর উপজেলা ছাত্রদল সভাপতি শাহিনুল কাদের লিমন, যুবদল নেতা মো: ইউনুছ, নুরুল আজিম, ওসমান প্রমুখ।
আপনার মন্তব্য লিখুন