খালেদা জিয়ার বিরুদ্ধে আবারো প্রহসনের রায় দেয়া হয়েছে- লুৎফুর রহমান কাজল

Screenshot_2-14.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাজা বাড়ানোর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। গতকাল মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকাল ৪টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক লুৎফুর রহমান কাজল। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহমদ, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ।

প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়া রায়ে জনগণ বিস্মিত ও স্তম্ভিত। খালেদা জিয়া ও বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতেই এই প্রহসনের রায় দেয়া হয়েছে। এই রায় অস্বাভাবিক; এটা সরকারের ইচ্ছারই প্রতিফলন। এই রায় জনগণ মানবে না। এসব প্রহসনের রায় বাতিল করে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। না হয়; কোনো নির্বাচন জনগণ মেনে নেবে না।’

এদিকে রামু উপজেলা বিএনপির সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক মেজার আহমদ চৌধুরী মাহিনসহ ১৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপি নেতৃবৃন্দ । অবিলম্বে এই সব গায়েবী ও হাস্যকর মামলা প্রত্যাহারের জোর জানান নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-দপ্তর সম্পদাক এড. হাসান ছিদ্দিকী, সদস্য এড. ছালামত উল্লাহ রানা ও ছৈয়দ নূর, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমীর আলী, সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দীন আফসেল, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি ছাত্রবিষয়ক সম্পাদক রাসেদুল হক রাসেল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক আবছার কামাল, পৌর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, সাধারণ সম্পাদক মাস্টার জসীম উদ্দীনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন