খরুলিয়ায় নারী ভোটারদের নিয়ে এমপি পত্নীর উঠান বৈঠক

Presentation1-87.jpg

শাহীন মাহমুদ রাসেল  :

কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের খরুলিয়ায় নৌকাপ্রেমী নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক ও নির্বাচনী গণ সমাবেশ করেছেন নৌকার প্রার্থী কমল এমপির সহধর্মিনী সেলিনা সরওয়ার। বৃহস্পতিবার বিকেলে ৮নং ওয়ার্ডের ঘাটপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী শাফিকুল ইসলামের উঠানে ও তাঁর সভাপতিত্বে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড আওয়ামীগ ও শফিকুল ইসলামের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপির সহধর্মিণী সেলিনা সরওয়ার। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুসরাত জাহান মুন্নি ও ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান।

তরুণ যুব নেতা জসিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরওয়ার আলম চৌধুরী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলম, কক্সবাজার সিটি কলেজের অধ্যাপিকা রুমেনা আক্তার, ঝিলংজা ইউনিয়ন পরিষদের এম ইউপি শরীফ উদ্দিন ও আব্দুর রশিদ এবং মহিলা সদস্য সাজেদা বেগম। সভায় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, প্রবাসী মোঃ হারুন, রফিক, আওয়ামী লীগ নেতা জাফর আলম, সাবেক ছাত্রলীগ নেতা মিসবাহউল হক, আওয়ামী লীগ নেতা গিয়াসউদ্দিন, রহিম,মোস্তাক প্রমুখ।

প্রধান অতিথি সেলিনা সরওয়ার নারীদের জন্য শেখ হাসিনার সরকারের উন্নয়নের বর্ণনা দিয়ে বলেন, নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনার মাধ্যমে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে।

সমাপনী বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, দুপুর থেকে বঙ্গবন্ধু, নৌকা, শেখ হাসিনা শ্লোগানে মুখরিত করে ঢাক ঢোল পিটয়ে নৌকা প্রতীকসহ শত শত আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক উৎসবের আমেজে এ উঠান বৈঠকে যোগ দেন। পথসভা শুরুর আগেই উঠান এবং বাড়ির কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। কমল এমপির পক্ষের এ নির্বাচনী পথসভা এলাকাবাসীর মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

গ্রামের হাজারো নারী ভোটার এমপি পত্নী সেলিনা সরওয়ারকে কাছে পেয়ে অভিভুত হন।

আপনার মন্তব্য লিখুন