খরুলিয়ায় আ’লীগের নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

received_599415220500269.jpeg

শাহীন মাহমুদ রাসেল

ঝিলংজার খরুলিয়ায় আ’লীগের নির্বাচনী গণ-সংযোগ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঝিলংজার খরুলিয়ায় ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক বিশাল নিবাচনী গণ-সংযোগ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ই ডিসেম্বর(সোমবার)রাতে পূর্ব খরুলিয়া সরাসরি প্রাথমিক বিদ্যালয় সংলগ্নে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিলংজা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরওয়ার আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক কুদরত উল্লাহ সিকদার, ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আলম এবং সাবেক জেলা ছাত্রলীগ নেতা মাহি উদ্দিন আহমেদ সোহেল।

এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সমাজ কর্মী মৌলানা হোসাইন, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রশিদ আহমেদ, আওয়ামীলীগ নেতা মোতাহেরুল হকসহ অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মীবৃন্দ।

সভায় বক্তারা বলেন,বঙ্গবন্ধুর পরে বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার মতো আর কোনো সফল রাষ্ট্রনায়ক দেশ পরিচালনা করেনি। একমাত্র আ’লীগের উছিলায় ও বঙ্গবন্ধুর ডাকে এদেশ স্বাধীন হয়েছিল। এখন আমরা ও তথ্য প্রযুক্তিতে অনেক এগিয়ে।আমাদের রয়েছে নিজস্ব স্যাটেলাইট ব্যবস্থা। বিশ্বব্যাংকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে পদ্মা সেতু এখন দৃশ্যমান।

সমাপনী বক্তব্যে আব্দুল কাদের বলেন, উন্নয়নের অগ্রযাত্রাকে বেগমান করতে আবারো ও নেীকা মার্কায় ভোট দিয়ে দেশনেত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার বাস্তবায়নে এগিয়ে আসুন। আ’লীগ সরকারের উন্নয়নের সচিত্র সর্ব-সাধারনের মাঝে তুলে ধরে আওয়ামীলীগ সবর্দা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

আপনার মন্তব্য লিখুন