খরুলিয়ার বিশিষ্ট ব্যাবসায়ী সমাজসেবক নুরুল আজিম খাঁনের বাবার মৃত্য

Presentation1-56.jpg

 জাহাঙ্গীর আলম শামস:

কক্সবাজার সদর খরুলিয়ার বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক নুরল আজিম খাঁন ও ঝিলংজা ইউপির ৭,৮,৯ নং ওয়ার্ডের ইউপি সদস্যা সাজেদা বেগমের পিতা খরুলিয়া ঘাট পাড়ার বাসিন্দা ইব্রাহীম খলিল ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

সোমবার ভোর ৫ টার দিকে ঢাকা পুপুলার হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে বুকে ব্যাথা অনুভব করলে তাকে প্রথমে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা পরিবর্তন না হলে ঢাকা রেফার করে কর্তব্যরত চিকিৎসক। মৃত্যুকালে ইব্রাহীম খলিলের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি পাঁচ ছেলে ৪ মেয়ের জনক।

মরহুম ইব্রাহিম খলিলের নামাজে জানাজা আজ (১৭ ডিসেম্বর) এশারের নামাজের পর খরুলিয়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

শোক প্রকাশ,

বিশিষ্ট ব্যাবসায়ী সমাজসেবক নুরুল আজিম খাঁনের বাবার মৃত্যতে শোক প্রকাশ করেছেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান,৯ নং ইউপি সদস্য আবদুর রশীদ,খরুলিয়া বণিক সমিতির আলহাজ্ব শামসুল হক চৌ: আ:লীগ নেতা মো:আলম,মানবাধিকার ও সংবাদ কর্মী জাহঙ্গীর আলম,শরীফ উদ্দীন মেম্বার,ডা আশরাফুল আজিজ, ডা: ইন্তজিত শর্মা,আজিজ উল্লাহ সও:আয়াছ মিয়া। কক্সবাজার বন্ধু মহল: কে এম রহিম উদ্দীন,জাহাঙ্গীর আলম শামস, সাবেক ইউপি সদস্য হামিদুল হক মুন্না, ওবাইদুল হক জনি, হাজী আব্দুল আজিজ,মুহিবুল্লাহ সিকদার,সাজ্জাত কবির,মো: জাকোরিয়া,

আপনার মন্তব্য লিখুন