কাঁথা-বালিশ নিয়ে রাস্তায় অবস্থান লতিফ সিদ্দিকীর

48361321_2231012900255894_3513669464472158208_n-4.jpg

টাঙ্গাইল: গাড়িবহরে হামলার প্রতিবাদে টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জেলা রিটার্নিং কর্মকতা ও জেলা প্রশাসক (ডিসি) মো. শহীদুল ইসলামের কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান ধর্মঘট পালন করছেন।

রোববার (১৬ ডিসেম্বর) বেলা ১২টার দিকে নির্বাচনী প্রচারণা চালানোর সময় কালিহাতী উপজেলার গোহালিয়া ইউনিয়নের সরাতৈল এলাকায় এ ঘটনা ঘটে। এরপর দুপুর দুইটা থেকে তিনি ধর্মঘট পালন শুরু করেন।

আব্দুল লতিফ সিদ্দিকী বাংলানিউজকে জানান, সকালে তিনি উপজেলার গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণা শুরু করেন। বেলা ১২টার দিকে বর্তমান এমপি হাসান ইমাম খান সোহেল হাজারীর সমর্থকরা তার গাড়িবহরে হামলা চালায়। এসময় হামলাকারীরা তার ব্যক্তিগত গাড়িসহ চারটি গাড়ি ভাঙচুর করে।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হওয়া পর্যন্ত তিনি অবস্থান ধর্মঘট পালন করবেন বলে জানান তিনি।

এ বিষয়ে টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী হামলার ঘটনায় অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে টাঙ্গাইল-৪ আসনের সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী বাংলানিউজকে বলেন, গণসংযোগকালে আব্দুল লতিফ সিদ্দিকী প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের বিরুদ্ধে মন্তব্য করায় সাধারণ জনগণ ক্ষিপ্ত হয়ে এ হামলা চালিয়েছে। এতে আমার কোন সংশ্লিষ্টতা নেই।

আপনার মন্তব্য লিখুন