কক্সবাজার সিটি পাবলিক ইস্কুলের পিএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও দোয়া মাহফিল সম্পন্ন।

received_2455167724695963.jpeg

এম ইউ বাহাদুর

কক্সবাজার সিটি পাবলিক স্কুলের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল সম্পন্ন। 

পর্যটন নগরী কক্সবাজারের বুক চিড়ে প্রতিষ্ঠিত কেন্দ্রীয় বাস টার্মিনালস্থ সিটি পাবলিক স্কুলের পিএসসি পরীক্ষার্থীদের নিয়ে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) স্কুল মিলনায়তনে অত্র স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র আরফাতুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মাধ্য দিয়ে শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় প্রধান শিক্ষক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের সম্মানীয় চেয়ারম্যান মেজর শায়েস্তা খান, তিনি বলেন আজকের শিশুরাই আগামী দিনের দেশ ও সমাজের কাণ্ডারি। শিশুদেরকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এক্ষেত্রে মা দেরকেই প্রধান ভূমিকা পালন করতে হবে। যেমনটি নেপোলিয়ন বলেছিলেন- আমাকে একটি শিক্ষিত মা দাও, আমি শিক্ষিত জাতি উপহার দিব।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও পিএইচডি গবেষক শফিউল আলম খোন্দকার। বিশেষ অতিথি হিসেবে – ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম, একাডেমিক পরিচালক লোকমান হাকিম, চ্যালেন সিক্স এর কক্সবাজার ব্যুরো চীপ আব্দুল্লাহ আল জোবাইর, এক্সিকিউটিভ পরিচালক শফিকুল ইসলাম, শাহ আবু বক্কর, ঝিলংজা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য আবুল হোসেন, পশ্চিম লারপাড়ার বিশিষ্ট সমাজ সেবক নুরুল আলম, তরুন সংগঠক মো:ফায়েদ,সাংবাদিক ওয়াশিম,প্রমূখ ছাত্র ছাত্রী উদ্দেশ্যে পরীক্ষায় করনীয় ও দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। বক্তারা আরো বলেন, বিগত সালের কেন্দ্রীয় পরিক্ষায় অসাধারণ সাফল্য প্রমাণ করে সিটি পাবলিক স্কুল কক্সবাজারের অন্যতম সেরা প্রতিষ্ঠান ও বিগত সালের মত সফলতার ধারা অব্যাহত
রাখলে অত্র স্কুলের শিক্ষার্থীরা দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবেন বলে আশা ব্যাহতকরেন বক্তারা

অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ৪র্থ শ্রেণীর ছাত্র আব্দুল রাজ্জাক। বক্তব্য রাখেন ৬ষ্ট শ্রেণীর ছাত্রী আফরিন আলম প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন