কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে ১০ আসামী গ্রেফতার

Screenshot_5-2.jpg

বার্তা পরিবেশক:

গত ১২ অক্টোবর সকাল থেকে ১৩ অক্টোবর পর্যন্ত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং), মাঃ মাইন উদ্দিন, এসআই মোঃ জহিরুল ইসলাম, এসআই আরফাতুল আলম, এসআই মোঃ তৈমুর রহমান, এসআই মোঃ আনছারুল হক, এএসআই মোঃ মনিরুজ্জামান, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। আবু তাহের, পিতা- মৃত মোঃ সিদ্দিক, সাং- জেল গেইট গার্লস স্কুলের পিছনে রহমত পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ আব্দুল আজিজ, পিতা- মৃত আবুল কাশেম, সাং- দক্ষিণ বাহারছড়া, ১১নং ওয়াড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। মোস্তফা কামাল, পিতা- মৃত জামাল উদ্দিন, সাং- ব্লকবি, শেড/৩ মাঝি ফকির কুতুবালয় শরনাথী ক্যাম্প, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, ০৪। মোঃ আবুল কাশেম, পিতা- মোঃ মাহমুদুল্লাহ, সাং- উত্তর নুনিয়ার ছড়া পানির কুয়া পাড়া, ০২নং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। মোঃ শহীদুল ইসলাম, পিতা- মোঃ জাফর, সাং- ঘোনার পাড়া, ৯নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোঃ রবিউল হাসান মানিক, পিতা- আকতার কামাল, সাং- সমিতি পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ সাদ্দাম হোসেন, পিতা- আবুল কাশেম, সাং- বাহারছড়া কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ তানভীন হাসান, পিতা- হাসান মিয়া, সাং- বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।
আপনার মন্তব্য লিখুন