কক্সবাজার শ্রমিক কল্যাণের বিজয় দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

48374944_2231012990255885_5444900499801243648_n.jpg

 জাহাঙ্গীর শামস।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহর শাখা কতৃক আয়োজিত মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে কক্সবাজার শহর সেক্রেটারি এম ইউ বাহাদুরের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ১৬ ই ডিসেম্বর বিকেলে শহরের একটি হল রুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা শাখার এসিস্ট্যান্ট সেক্রেটারি,মানবাধিকার কর্মী ও সম্ভাব্য সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জনাব আমিনুল ইসলাম হাসান।

তিনি বলেন, বিজয় আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় অর্জন। এই অর্জন কোন দল, গোষ্ঠী বা ব্যক্তির অর্জন ছিল না বরং এই তা ছিল দলমত, ধর্ম, বর্ণ ও গোত্র নির্বিশেষে সকল শ্রেণির মানুষের কাঙ্খিত সাফল্য।

বক্তারা বলেন, স্বাধীনতা অর্জনের চাইতে রক্ষা করা অনেক কঠিন,তাই শ্রমজীবি জনতাকে স্বাধীনতা রক্ষায় ভৃমিকা রাখতে হবে সভায় বক্তব্য রাখেন  শ্রমিক নেতা মাওলানা সোলায়মান,মুহাম্মাদ ওসমান, আব্দুর রহিম,আসিফ আকবর সহ বিভিন্ন ট্রেড ইউনিয়ন ও পেশার শ্রমিক নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধে শাহাদাতবরণকারী বীর মুক্তিযোদ্ধাসহ সকল শহিদদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ এবং তাদের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শ্রমিক নেতা মাওলানা সোলায়মান

আপনার মন্তব্য লিখুন