কক্সবাজার জনসভায় জাফর, আশেক, কমল, শাহীন ‘র জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

48417191_2125646604153422_3749239899442642944_n.jpg

দিসিএম

কক্সবাজারে নির্বাচনী জনসভায় যোগ দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা  জাফর  আলম , আশেক উল্লাহ রফিক , সাইমুম সরওয়ার কমল এবং শাহীনা আক্তার চৌধুরী ‘র জন্য ভোট চাইলেন ।

এ সময় তিনি অভিযোগ করেন, নির্বাচনে জিততে ষড়যন্ত্র আর দুরভিসন্ধি নিয়ে এগোচ্ছে বিএনপি। এ জন্য সারাদেশে জাল ব্যালট পেপার ছাপাচ্ছে তারা। খুনী, জংগীবাদে মদদদানকারী, সন্ত্রাসী দল বিএনপি যেন আর ক্ষমতায় আসতে না পারে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে অনুরোধ করেন তিনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে হবে উল্লেখ করে টানা তৃতীয়বারের মত নৌকাকে বিজয়ী করতে জনগনের প্রতি আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ কক্সবাজার

জেলায় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যেমে নৌকার পক্ষে নির্বাচনী জনসভায় যোগ দেন।

Image may contain: one or more people, crowd and outdoor

বুধবার (১৯ ডিসেম্বর) বিকাল ৩.৩০ টায় ধানমণ্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জনসভায় অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে জনসভায় ৪ টি আসনের আওয়ামী লীগ প্রার্থীরসহ কক্সবাজার জেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের  নেতা কর্মীরা উপস্হি ছিলেন। তিনি বলেন, লুটেরা, অস্ত্র চোরাকারবারি, অর্থ পাচারকারী বিএনপি যেন আর ক্ষমতায় আসতে না পারে। এরপর কক্সবাজারের ৪ টি আসনের প্রার্থীর পক্ষে ভোট চান আওয়ামী লীগ সভাপতি। এ সময় জনগন সতর্ক থাকলে বিএনপির সব ষড়যন্ত্র রুখে দেওয়া হবে বলেও দাবি করেন তিনি।

আপনার মন্তব্য লিখুন