কক্সবাজারে প্রথম আলো তারুণ্যের জয়োৎসব রোববার

44828000_1099236146901545_2858096282159808512_n-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

পথ ঘুরাও নিজের পথে-এই শ্লোগানে কক্সবাজারে রোববার ( ২৮ অক্টোবর) শুরু হচ্ছে ক্রাউনসিমেন্ট-প্রথম আলো তারুণ্যের জয়োৎসব। কক্সবাজার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে বেলা আড়াইটায় এই উৎসব শুরু হবে।

স্নাতক- স্নাতকোত্তর পর্যায়ে পড়াশোনা করছেন অথবা সবেমাত্র বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে কর্মজীবনে প্রবেশ করেননি-এরকম ৫০০ শিক্ষার্থী উৎসবে অংশ নিচ্ছেন। ইতিমধ্যে শিক্ষার্থীদের নিবন্ধন সম্পন্ন হয়েছে। কক্সবাজারে প্রথম বারের মতো অনুষ্টিতব্য এই জয়োৎসবে থাকছে ক্যারিয়ার কাউন্সেলিং, স্কিল ডেভেলপমেন্ট, লিডারশীপ, ডিজিটাল মার্কেটিং, পাবলিক স্পিকিং ইত্যাদি। উৎসবে এসব বিষয়ে কর্মশালা এবং সফল কর্মজীবি ও উদ্যোক্তাদের সঙ্গে সরাসরি আলোচনার সুযোগ আছে। প্রথম আলো বন্ধুসভার সদস্যরা তারুণ্যের জয়োৎসব পালনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

বন্ধুসভার প্রধান উপদেষ্টা ও প্রথম আলো কক্সবাজার আঞ্চলিক কার্যালয়ের প্রধান আব্দুল কুদ্দুস রানা বলেন, প্রথম আলো সব সময়ই তরুণদের সঙ্গে থাকতে চায়। পত্রিকা প্রকাশের পাশাপাশি তরুণ ও শিক্ষার্থীদের জন্য বেশ কিছু আয়োজন করে থাকে প্রথম আলো। যেমন : গণিত অলিম্পিপিয়াড, ফিজিকস অলিম্পিয়াড, ভাষা প্রতিযোগ, বিতর্ক উৎসব, বিজ্ঞানজয়োৎসব ইত্যাদি। এরই ধারাবিকতায় কক্সবাজারে প্রথমবারের মত তারুণ্যের জয়োৎসব হচ্ছে। কক্সবাজারের শিক্ষিত তরুণ প্রজন্মের ভবিষত জীবন গড়ার ক্ষেত্রে এই উৎসব ভুমিকা রাখবে।

আপনার মন্তব্য লিখুন