কক্সবাজারে দুই জামায়াত নেতা গ্রেপ্তার, প্রতিবাদ ও মুক্তির দাবি

-23.jpg

জাহাঙ্গীর শামস।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার শহরের সেক্রেটারি জেলার সুরা সদস্য , আব্দুল্লাহ আল ফারুক ও রামু উপজেলা জামায়াতের এ্যাসিস্টেন্ট সেক্রেটারি আবু নাইম মোহাম্মদ হারুনকে গ্রেফতার করেছে কক্সবাজর থানা পুলিশ।

শনিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় শহরের থানা রোডের পেছনের রোড থেকে  তাদেরকে  গ্রেপ্তার করা হয়।

এদিকে নিরীহ জামায়াত নেতৃবৃন্দদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে এবং অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবী জানিয়েছেন কক্সবাজর জামায়াতে ইসলামী । কক্সবাজার জেলার আমীর মাওলানা মুহাম্মদ মুস্তাফিজুর রহমান , শহর জামায়াতের আমির সাঈদুল আলাম, রামু উপজেলা জামায়াতের আমির ফজলুল্লাহ মোহাম্মদ হাসান  নেতাদের মুক্তির দাবি জানিয়ে এক যুক্ত বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে  নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ সরকার অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায় না। জামায়াত নেতা আব্দুল্লাহ আল ফারুক ,আবু নাঈম মোহাম্মদ হারুনসহ প্রতিদিন জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের গ্রেফতার অব্যাহত রেখেছে।

নির্বাচন কমিশন পক্ষপাত দুষ্ঠ। এখনো নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে পারেনি। ২৩ দলকে  নির্বাচন থেকে দূরে রাখার জন্য নেতা-কর্মীদের গ্রেফতার ও গায়েবি মামলা দায়ের অব্যাহত রেখেছে।

জামায়াত নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, সকল দলের অংশ গ্রহনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে অবিলম্বেআব্দুল্লাহ আল ফারুক ,আবু নাঈম মোহাম্মদ হারুনসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তির দাবী জানান।

আপনার মন্তব্য লিখুন