ঐক্যফ্রন্টের ৫ দিনের কর্মসূচিতে যা থাকছে

48393371_373320126558471_4754690583795073024_n-12.jpg

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পুরনো পল্টনে জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ কর্মসূচি ঘোষণা করেন জোটের স্টিয়ারিং কমিটির সদস্য জগলুল হায়দার আফ্রিক।

ঐক্যফ্রন্টের ৫ দিনের কর্মসূচিতে রয়েছে, ২১ থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত ঢাকা মহানগরের নির্বাচনী আসনগুলোতে একই সময় জনসভা ও গণমিছিল। এর বাইরে আগামী ২৭ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে ঐক্যফ্রন্ট।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। সরকারের উদ্দেশে তিনি বলেন, ‘সরকারকে আমরা জানিয়ে দিতে চাই, এখনো সাত দিন আছে-মাথা ঠিক করেন, মাথা সুস্থ করেন, মাথা ঠাণ্ডা করেন। ইলেকশন জিততে হবে কিন্তু এইভাবে না। এটাকে জেতা বলবে না। এটাকে বলব যে, সংবিধান ধ্বংস করা, মানুষের সাথে ভাওতাবাজি করা, মানুষকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করা। যে কায়দায় করা হচ্ছে, এটা যত স্বৈরাচারী সরকার আসছে তাদের ছাড়িয়ে দিচ্ছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ অন্যরা।

আপনার মন্তব্য লিখুন