এড. ছালামত উল্লাহর মৃত্যুতে জেলা জামায়াতের শোক

salamat-.jpg

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সাবেক জেলা আমীর অ্যাডভোকেট ছালামত উল্লাহর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের আমীর মাওলানা নুর আহমদ আনোয়ারী ও সেক্রেটারি অ্যাড. ফরিদ উদ্দিন ফারুকী।

এতদঞ্চলে ইসলামী শিক্ষা ও তাহজিব-তামাদ্দুন প্রচার ও প্রতিষ্ঠা এবং আইনঙ্গনে ছালামত উল্লাহর অবদান তারা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

সেই সঙ্গে মরহুমের যাবতীয় আমলে সালেহ’র উছিলায় জান্নাতুল ফিরদাউসে উচ্চ মকামের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান।

প্রবীন রাজনীতিবিদ অ্যাডভোকেট ছালামত উল্লাহ রবিবার (৬ জুন) রাত ৮টা ১০ মিনিটে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

তার নামাজে জানাজা সোমবার (৭ জুন) জুহর নামাজের পর কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

অ্যাডভোকেট ছালামত উল্লাহ কক্সবাজার জেলা বারের সাবেক সভাপতি, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাবেক সভাপতি ছিলেন।

তিনি একাধিকবার কক্সবাজার সদর-রামু আসনে জামায়াতের ইসলামীর দলীয় প্রার্থী হিসেবে দাঁড়ি পাল্লা প্রতীকে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নারী শিক্ষা বিস্তারে কক্সবাজারে সর্বপ্রথম ইসলামিয়া মহিলা কামিল মাদ্রাসা প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালন করেন অ্যাডভোকেট ছালামত উল্লাহ।

আপনার মন্তব্য লিখুন