উস্কানিতে পা দেবেন না, ৩০ ডিসেম্বর ফাইনাল খেলা- লুৎফুর রহমান কাজল

mqdefault-1.jpg

ডেস্ক নিউজ
আওয়ামী লীগের উস্কানীতে কাউকে পা নিতে অনুরোধ করেছন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপির মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল।
তিনি বলেছেন, সরকারের জুলুম নির্যাতনের কারণে সব শ্রেনীর মানুষ আওয়ামী লীগ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তা টের পেয়ে বিএনপিকে নির্বাচন থেকে সরানো অপকৌশল করছে। আমরা তাদের অপকৌশল বুঝে নিয়েছে। সব ষড়যন্ত্রের জবাব ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে দেয়া হবে। তত দিন ধৈর্য্যধারণ করতে হবে।
বিএনপি নেতা কাজল শুক্রবার (১৪ ডিসেম্বর) সদরের পোকখালী ও চৌফলদন্ডীতে গণসংযোগকালে জনগণের উদ্দেশ্যে কথাগুলো বলেছেন। জনপ্রিয় এই নেতা নেতাকর্মীদের বহর নিয়ে পোকখালী ও চৌফলদন্ডিতে পৌঁছলে তাকে স্থানীয়রা স্বাগত জানায়। বুকে জড়িয়ে দোয়া করে যুবক, বৃদ্ধ সব বয়সী মানুষ।
এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের আশি ভাগ মানুষ ধানের শীষের পক্ষে। পরিবর্তনের পক্ষে। আর এই পরিবর্তনের প্রতীক হচ্ছে ধানের শীষ।
লুৎফুর রহমান কাজল বলেন, দেশের মানুষ ভোট ডাকাত আর ব্যাংক ডাকাতদের আর ক্ষমতায় দেখতে চায়না। জনগনের সাথে তাদের কোন সংযোগ নেই। এজন্য তারা হামলা মামলা ভয় ভীতি দেখিয়ে ভোট ডাকাতি করতে চাই।
কাজলের মতে, জনগন এবার আওয়ামী লীগের দুঃস্বপ্ন কখনো পূরণ হতে দেবে না। ব্যালটের মাধ্যমে তাদের উচিত শিক্ষা দেবে।
গণসংযোগকালে তিনি খাঁন বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরীর শ্রদ্ধেয়া মাতার কবর জেয়ারত করেন। পোকখালী ও চৌফলদন্ডীতে তিনি ৪ টি পথসভা করেন।
এসময় সাংসদ কাজলের সাথে ছিলেন জেলা স্বেচ্ছেসবকদলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, পোকখালী বিএনপির সভাপতি আকতার কামাল বাবুল, চৌফলদন্ডী বিএনপির সভাপতি মোস্তফা কামাল, সাধারণ স¤পাদক মোর্শেদ আলম ছফরসহ হাজার হাজার ধানের শীষের সমর্থক।

আপনার মন্তব্য লিখুন