উখিয়া-টেকনাফ আসনে নৌকার মনোনয়ন পেতে মাঠে মেজর আবু তাহের

Presentation1-5.jpg

সংবাদদাতা:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আওয়ামী লীগের প্রার্থীতার কোন শেষ নেই। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, প্রার্থীদের পাল্লা ততো বাড়ছে। শোনা যাচ্ছে নিত্য নতুন নাম।
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে নৌকার মনোনয়ন চেয়ে মাঠে নেমেছেন সাবেক সেনা কর্মকর্তা বীরমুক্তযোদ্ধা মেজর মুহাম্মদ আবু তাহের।
ইতোমধ্যে তাকে নিয়ে আলোচনা হচ্ছে।
মুহাম্মদ আবু তাহের বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য, বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় সদস্য, জাতিসংঘে দায়িত্ব পালন করা সেনা বাহিনী ও বিজিবির সাবেক অধিনায়ক।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন উখিয়া-টেকনাফ এর উপদেষ্টা, অবসরপ্রাপ্ত মেজর। তিনি বীর মুক্তিযোদ্ধা এবং উখিয়ার মধ্যরাজাপালং এর সম্ভ্রান্ত পরিবারের সন্তান।
আবু তাহের সদালাপী, পরিচ্ছন্ন সাবেক সেনা কর্মকর্তা হিসেবে পরিচিত।
তিনি আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন সম্বলিত লিফলেট, ব্যানার ও পোষ্টার বিতরণ ও গণসংযোগ করেছেন।
নতুন মুখ হলেও আলোচনায় আসার চেষ্টা করছেন।
ইতোমধ্যে উখিয়া-টেকনাফের গুরুত্বপূর্ণ স্থানসমুহে গণসংযোগ করেছেন বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মুহাম্মদ আবু তাহের।
জানাগেছে, বীর মুক্তিযোদ্ধা মেজর (অব) মুহাম্মদ আবু তাহের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে উখিয়া, কোর্টবাজার, মরিচ্যা, ভালুকিয়া, সোনারপাড়া, নিদানিয়া, ইনানী, বালুখালী, থাইনখালী ও পালংখালীতে গণ সংযোগ করেছেন।
একইভাবে টেকনাফের কাটাখালী, হোয়াইক্যং, হ্নীলা, টেকনাফ সদর, শাহপরীর দ্বীপ ও বাহারছরা শ্যামলাপুরে গণ সংযোগ করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছেন।
আওয়মাী লীগ সরকার উখিয়া-টেকনাফসহ সারা দেশে যে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতা ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন প্রত্যাশী করেন।
তিনি আবারো নৌকায় ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।
উল্লেখ্য, সরকার দলের বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদি নানা কারণে বিতর্কিত হয়ে পড়ায় বীর মুক্তিযোদ্ধা মেজর (অব) মুহাম্মদ আবু তাহের এর নৌকার প্রার্থীতা ঘোষণা ও নৌকার পক্ষে প্রচারণার বিষয়টি পক্ষে বিপক্ষে কথা শোনা যাচ্ছে। হঠাৎ তার আগমণ নিয়ে দলের ভেতরে বাইরে আলোচনা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন